মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

আবার বিজয়ী হতে চান বাবু

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৭ নং ওয়ার্ডের ঘুড়ি প্রতীকের প্রার্থী কাউন্সিলর আব্দুল করিম বাবু পুনরায় নির্বাচিত হওয়ার পথে। ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লায় বাবুর সমর্থনে চলমান পথসভা, মিছিল-মিটিং, উঠান বৈঠক ও গণসংযোগ নামছে মানুষের ঢল। যেখানেই যাচ্ছেন পাচ্ছেন মানুষের অফুরন্ত ভালোবাসা, দোয়া ও সমর্থন।

 

ওয়ার্ডবাসীরা জানান, গত ৫ বছরে বাবু আমাদের জন্য যা করেছে তা দেখে অন্য ওয়ার্ডের বাসিন্দারা অনেকটা আফসোস করে বলেছেন কেন আমরা ১৭ নং ওয়ার্ডের ভোটার বা জনগন হলাম না। উন্নয়ন, এলাকাবাসীর সুখে-দু:খে সর্বদা বাবুকে আমরা পাশে পেয়েছি। করোনাকালীণ সময়ে দিনরাত ২৪ ঘন্টা মানুষের খোঁজ-খবর নিয়ে, মানুষের জন্য বাড়িতে বাড়িতে খাবার পৌছে দিয়ে খাবারের ফেরিওয়ালা উপাধি পেয়ে অনেকটা ইতিহাস সৃষ্টি করে দেশব্যাপী আলোচিত হয়েছে আমাদের বাবু। ইনশ্আাল্লাহ এবারও বাবুর জয় হবে আগের চেয়েও বেশী ভোটের ব্যবধানে।

 

স্থানীয় বাসিন্দা জাকির হোসেন জানান, কাউন্সিলর আব্দুল করিম বাবু ভাইয়ের অবদান ওয়ার্ডবাসী কখনোই ভুলবে না। অত্যন্ত পরিশ্রমী বাবু ভাই সিটি কর্পোরেশনের অন্য যে কোনো ওয়ার্ডের তুলনায় বেশী উন্নয়ন করে ১৭ নং ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসাবে প্রতিষ্ঠিত করেছে। রাস্তা-ঘাট, ড্রেন সংস্কার সবই করেছেন তিনি। এ বিষয়ে কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন, আমার উন্নয়নের স্বাক্ষী হচ্ছে আমার এলাকার মানুষ। আমার উন্নয়ন এবং পাশে থাকার বিষয়টি মনে রাখলে এলাকাবাসী অবশ্যই আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করবে বলে আমি আশাবাদি। যখন মানুষ ঘর থেকে বের হয় না সেই বিপদের মুহুর্তে আমি মানুষের পাশে দাড়িয়েছি। একই সাথে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি, মেজর কোনো কাজ বাকী নেই আমার ওয়ার্ডে। আমি আশাবাদি যে, জনগন এসকল বিষয় বিবেচনায় রেখেই আমাকে পুনরায় নির্বাচিত করবে।

এই বিভাগের আরো খবর