বুধবার   ১২ মে ২০২১   বৈশাখ ২৯ ১৪২৮

অসুস্থ সাংবাদিক অহিদুল হকের পরিবারকে ঈদের উপহার দিলেন এম সোলায়মান

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৩ মে ২০২১  

কথায় আছে বিপদেই বন্ধুর পরিচয়। দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী নারায়ণগঞ্জের প্রবীণ সাংবাদিক অহিদুল হক খানের চিকিৎসা সহায়তার পাশাপাশি এবার ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার প্রচেষ্টা করেছেন বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস্ এসোসিয়েশন ও নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড এর সাবেক সভাপতি এবং বিটিএমএ’র পরিচালক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব এম. সোলায়মান।

 

রোববার শহরের নন্দীপাড়া জামে মসজিদ সংলগ্ন বাসভবনে অসুস্থ প্রবীণ সাংবাদিক অহিদুল হক খানের পরিবারের হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দেন এম. সোলায়মানের প্রতিনিধি। ব্যবসায়িক ব্যস্ততার কারণে স্বশরীরে আসতে না পারলেও লোক তিনি মুঠোফোনে প্রবীণ সাংবাদিক অহিদুল হক খানের শারিরীক অবস্থার খোঁজখবর নেন।


 
এরআগে ২৬ এপ্রিল স্বশরীরে শহরের নন্দীপাড়া জামে মসজিদ সংলগ্ন বাসভবনে অসুস্থ প্রবীণ সাংবাদিক অহিদুল হক খানকে দেখতে যান। তখন তিনি অহিদুল হক খানের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেন। এসময় এম সোলায়মান জানান, সাংবাদিক অহিদুল হক তার স্কুল জীবনের সহপাঠী ছিল। সে অত্যন্ত মেধাবী ছিল। কিন্তু তার কোন চাওয়া পাওয়া ছিলনা। সারাজীবন তিনি সততার সঙ্গে সাংবাদিকতা করে গেছেন। তিনি সাংবাদিক অহিদুল হক খানের দ্রুত সুস্থতা কামনা করেন। সবাইকে অহিদুল হক খানের সুস্থতা কামনায় দোয়া করার অনুরোধ জানান।
 

এই বিভাগের আরো খবর