বুধবার   ১২ মে ২০২১   বৈশাখ ২৯ ১৪২৮

অসুস্থ সাংবাদিক প্রীতমকে দেখতে গেলেন আজমেরী ওসমান

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২১  

পেশাগত দায়িত্ব পালনকালে হামলার শিকার আহত ফটো সাংবাদিক মাহমুদুর রহমান প্রীতমকে দেখতে গেলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য প্রয়াত নাসিম ওসামনের পুত্র আজমেরী ওসমান। গতকাল সোমবার সকালে প্রীতমকে দেখে তার সুস্থ্যতা কামনা করেন তিনি। 

 

এসময় আজমেরী ওসমান বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। তারা দিন রাত পরিশ্রম করে সমাজের বিভিন্ন দুর্ভোগ ও অনিয়মের চিত্র তুলে ধরেন। একইসাথে মানুষের সাথে ঘটা নানা অন্যায় অত্যাচারের ঘটনাও তুলে ধরেন তারা। তাই সাংবাদিকদের সাথে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা কখনোই কাম্য নয়। প্রিতমের সুস্থ্যতা কামনা করে সর্বাত্মক সহযোগীতা করাসহ সার্বক্ষণিক সাংবাদিকদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়শনের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি শফিউদ্দিন বিটু ও সিনিয়র সাংবাদিক মতিউর সেন্টু। এর আগে, ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন জেলা শাখার নেতৃবৃন্দ, জেলা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ ও সাংবাদিক সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দসহ বিভিন্ন ব্যক্তিরা তাকে দেখতে যান। 

 

উল্লেখ্য, গত ২৩ মার্চ লিংক রোডে ভাংচুরের খবর পেয়ে ছবি তুলতে গেলে দুর্বৃত্তদের হামলার শিকার হন ফটো সাংবাদিক মাহমুদুর রহমান প্রীতম। এ ঘটনায় তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪০/৫০ জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছিলো।

এই বিভাগের আরো খবর