রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭

অস্ত্র-ফেনসিডিলসহ গ্রেফতার পুলিশের এসআই ও সহযোগীর ৪ দিনের রিমাণ্ড

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৩ মার্চ ২০২১  

সোনারগাঁও থেকে অস্ত্র ও ফেনসিডিলসহ গ্রেফতার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) কায়কোবাদ পাঠানসহ তার দুই সহযোগীর চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

 

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মিল্টন হোসের আদলতে পুলিশ হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে দুইটি মামলায় প্রত্যেকের দুইদিন করে চারদিন রিমাণ্ড মঞ্জুর করেন।

 

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক মো: আসাদুজ্জামান আসামিদের এই রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

প্রসঙ্গত, সোনারগাঁয়ে অস্ত্র ও ফেন্সিডিলসহ পুলিশের এসআইসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। এ সময় তাদের কাছ থেকে মাইক্রোবাস থেকে দু’টি বিদেশী পিস্তল, ২৫ রাউন্ড গুলি, দু’টি হ্যান্ডকাফ ও ২৪০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়৷

 

সোমবার (২২ মার্চ)  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া এলাকা থেকে র্যাব-৩ এর একটি দল তাদের আটক করে র্যাব। পরে রাতে তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। গ্রেফতাররা হলেন, পুলিশের উপপরিদর্শক ( এসআই) কায়কোবাদ পাঠান (৩০) তার সহযোগী সোহেল মিয়া (৩২) ও রবিন হোসেন (৩০)।

 

কায়কোবাদ নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়িতে দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে একই জেলার সিদ্ধিরগঞ্জ থানায় দায়িত্বরত ছিলেনতিনি৷র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার ফারজানা হক এ তথ্য নিশ্চিত করেন।

 

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ভোরে র‌্যাব-৩ এর একটি দল  গোপন সূত্রে খবর পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি সাদা মাইক্রোবাস থামিয়ে তল্লাশী চালায়।  এ সময় মাইক্রোবাসে দু’টি বিদেশী পিস্তল, ২৫ রাউন্ড গুলি, দু’টি হ্যান্ডকাফ ও ২৪০ বোতল ফেন্সিডিলসহ তিনজনকে আটক করে র্যাব। তিনজনকে আটকের সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ সকল তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ এসআইসহ থেকে তিনজনকে গ্রেফতারের পর পুলিশে হস্তান্তর করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরো খবর