রোববার   ২১ জুলাই ২০২৪   শ্রাবণ ৬ ১৪৩১

আওয়ামীলীগ একটি সুশৃঙ্খল দল : আনোয়ার হোসেন

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  


উৎসব মুখর পরিবেশে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যাগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (৩ জুলাই) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডের বন্দর সুরুজজ্জামাল টাওয়ারের এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 


নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন প্রধান অতিথি বক্তব্যে  প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে যারা উপস্থিত হয়েছে  মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, আওয়ামীলীগ একটি সুশৃঙ্খল দল। দলের মধ্যে কেউ বিভেজন সৃষ্টি না করে দলের জন্য কাজ করেন। দেশের উন্নয়ন মূলক কর্মকান্ড প্রচার করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সবাই ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহবান জানান।

 


নারায়ণগঞ্জ মহানগর ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাজী শহীদ আহাম্মেদের  সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তার  বক্তব্য  মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ খোকন সাহা বলেন, ত্যাগী নেতাদের মূল্যায়ন করেছি। যারা দলের জন্য নিবেদিত তারাই পদ পদবিতে এসেছে। বেশি বারাবারি করবেন না। দলের মধ্যে কেউ কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাচ্ছে। এগুলো বন্ধ করেন।

 

 

আমার বিরুদ্ধে হিন্দুদের দেবোত্তর সম্পত্তি নিয়ে মামলা করে ছিল আইভী। আমি বলেছি মামলা দিলে মামলা লড়ব। এক দিনেও বলি নাই মামলা প্রত্যাহার করেন। কলকাঠি নাড়বেন না। দলের কমিটি নিয়ে শামীম ওসমানকে নিয়ে টানাটানি বাদ দেন। শামীম ওসমান জাতীয় নেতা। তাকে নিয়ে টানা হেচড়া করবেন না। দলের নিয়ম অনুযায়ী কমিটি হয়েছে।

 


আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ- সভাপতি হান্নান আহাম্মেদ দুলাল, একই কমিটির  যুগ্ম সাধারন সম্পাদক আহসান হাবিব ও জি.এম. আরমান, সাংগঠনিক সম্পাদক এড: মাহামুদা মালা, মহানগর আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা ও যুবলীগ নেতা খান মাসুদ।

 

 

মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক এড: হাবিব আল মুজাহিদ পলু, ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন জসু, ২১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান খোকন, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক দেওয়ান মোহাম্মদ আলী, ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যকরি সদস্য ডালিম হায়দার প্রমুখ।

 


২২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম সারোয়ার সবুজের সঞ্চলনায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আবেদ হোসেন, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি শেখ মমিন, সহ- সভাপতি নূর আলম, যুগ্ম সম্পাদক মাসুম আহামেদ ও বাপ্পী পাঠান,  সাংগঠনিক সম্পাদক সাজু, ২১ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হাসান, ২২ নং ওয়ার্ড যুবলীগ নেতা সায়মন খান, রায়হান কবির, নূর হোসেন, আলামিন, মাসুদ, আরিফুল ইসলাম অপু ও শান্ত প্রমুখ।     এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর