রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৮ ১৪২৭

আনন্দ টিভি`র শ্রেষ্ঠ প্রতিবেদক নারায়ণগঞ্জের লিংকন

রিফাত

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২০  

বাংলাদেশ সরকার অনুমোদিত স্যাটেলাইট চ্যানেল আনন্দ টিভির সকল জেলা প্রতিনিধিদের মধ্যে ‘অনুসন্ধানী প্রতিবেদনে শ্রেষ্ঠ প্রতিবেদক’ হিসেবে নির্বাচিত হয়ে সম্মাননা ক্রেষ্ট পেয়েছেন নারায়ণগঞ্জ জেলার তরুন ও মেধাবী সাংবাদিক বীর মুক্তিযোদ্ধার সন্তান সৈয়দ সিফাত আল রহমান লিংকন। 

 

শুক্রবার (২৭ নভেম্বর) রাতে কক্সবাজার জেলা সাংস্কৃতিক কেন্দ্র’র অডিটরিয়ামে অনুষ্ঠিত আনন্দ টেলিভিশন’র ‘আনন্দ উৎসব-২০২০’ অনুষ্ঠানে এই ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় অনুসন্ধানী ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিবেদক এর ক্রেষ্ট তুলে দেন আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস।

 

পাঁচটি ক্যাটাগরিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চুলচেরা বিশ্লেষণের পর সকল জেলা প্রতিনিধিদের মধ্যে অনুসন্ধান প্রতিবেদনের ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিবেদকে ভূষিত হন তিনি।

 

অনুষ্ঠানটিতে আনন্দ টেলিভিশন এর এজিএম (এডমিন) সাইফুল ইসলাম, কর্মকর্তা মো. বুলবুল, জাহাঙ্গির হোসেন, ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মোস্তফা কামাল তোহা, ব্যবস্থাপনা পরিচালকের ব্যক্তিগত সচিব জাহিদ হাসান সহ কক্সবাজার-৩ আসনের এমপি সাইমুম সরওয়ার কমল, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মজিবুর রহমান, স্থানীয় উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ল্যাফটেনেন্টে কর্ণেল ফুরকান আহমেদ, পিপি রেজাউলসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

 

এদিকে, সাংবাদিক লিংকন তার ব্যাক্তিগত ফেসবুক আইডিতে একটি লিখা পোস্ট দিয়ে তার অনুভূতি প্রকাশ করেছেন, যা পাঠকদের জন্য নিচে তুলে ধরা হলো :

 

ছোট্ট সংবাদকর্মী হিসেবে যুক্ত হলো আরেকটি অর্জন। দীর্ঘ বছরের পথচলায় আজ আনন্দ টিভি’'র পক্ষ থেকে সকল জেলার প্রতিনিধিদের মধ্যে বাছাই পর্বে ‘অনুসন্ধানী ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিবেদক’ হিসেবে ক্রেষ্ট পেলাম। 

 

হৃদয়ের অন্তস্থল থেকে কৃতজ্ঞতা জানাই, প্রতিষ্ঠানটির সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক আমাদের অভিভাবক হাসান তৌফিক আব্বাস স্যারকে। এছাড়াও আনন্দ টিভি'র পুরো পরিবার ও সকল জেলা, উপজেলা প্রতিনিধি সহযোদ্ধা, দর্শক, কলাকুশলীদের। আয়োজিত আনন্দ উৎসব-২০২০ অনুষ্ঠানটিতে এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার-৩ আসনের এমপি সাইমুম সরওয়ার কমল, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মজিবুর রহমান, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল অবসরপ্রাপ্ত ফুরকান আহমেদ, পিপি রেজাউল সহ আরো অনেকেই।

 

আমার এই  প্রাপ্তি উৎসর্গ করছি, না ফিরার দেশে চলে যাওয়া আমার প্রিয় আম্মু সহ আমার অসুস্থ্য বাবা যার দোয়া ও সার্বক্ষনিক পাশে থাকা আমার সহধর্মিনী ও আমার ছোট ছেলে আযান বাবা, ছোট ভাই, বড় বোন, আমার প্রিয় সহকর্মী ও সাংবাদিকতার অভিভাবক সহ, বন্ধু মহল, আমার জেলার প্রশাসনিক কর্মকর্তাগণ, জনপ্রতিনিধিগণ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ পুরো নারায়ণগঞ্জবাসী যারা আমাকে সবসময় তথ্য, সর্মথন, পরার্মশ ও উৎসাহ দিয়ে অনুপ্রেণিত করে আসছেন।

 

উল্লেখ্য, সাংবাদিক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও অনলাইন সংবাদ মাধ্যম নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর সম্পাদক এবং নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর সাধারণ সম্পাকের দায়িত্ব পালন করছেন।
 

এই বিভাগের আরো খবর