বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১   আষাঢ় ১০ ১৪২৮

আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের ২সদস্য গ্রেফতার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৫ জুন ২০২১  

সিদ্ধিরগঞ্জে আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (৫ জুন) রাত ৮টায় র‍্যাব-১১ এর সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এর আগে শুক্রবার (৪ জুন) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন-মো. রুবেল সরকার (৩২) ও তার স্ত্রী মোছা. সোনিয়া (২৫)।

 

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, আসামিরা একটি সংঘবদ্ধ আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা ১৫ থেকে ২৫ বছর বয়সী সুন্দরী তরুণীদের বিদেশে উচ্চ বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে অসামাজিক কার্যকলাপের উদ্দেশ্যে বিদেশে পাচার করত। এ চক্রের সদস্যরা পাচারকৃত নারীদের হোটেলে নিয়ে গৃহবন্দি করে রাখত। বিদেশে অবস্থানকালীন তরুণীদের কোনো অবস্থায়ই নিজের ইচ্ছায় হোটেলের বাইরে যেতে দেয়া হতো না। প্রাথমিক অবস্থায় তরুণীরা আসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হতে রাজি না হলে বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য জোরপূর্বক প্রয়োগ করা হতো।

 

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের সঙ্গে রিফাদুল ইসলাম হৃদয় ওরফে টিকটক হৃদয়ের সরাসরি যোগাযোগ রয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো খবর