শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ২ ১৪২৮

আবার মনোনয়ন চাইবো, বিশ্বাস করি মনোনয়ন পাবো-আইভী

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

# আমি মায়ের পেটের ভেতর থেকে আওয়ামী লীগ, সুতরাং দলের জন্য কাজ করে যাবো

# মনোনয়ন পাই বা না পাই না.গঞ্জবাসীকে ছেড়ে যাবো না, রাজনীতির মাঠে থাকবো 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী বলেছেন আমি আবার মেয়র হই বা না হই নারায়ণগঞ্জবাসীকে ছেড়ে কোথাও যাবো না। যতোদিন বেঁচে থাকবো তাতোদিন নারায়ণগঞ্জবাসীর পাশেই থাকবো। জনগনকে সঙ্গে নিয়ে সকল প্রকারের অন্যায় অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করে যাবো। তবে আমি এবারও আওয়ামী লীগের মনোনয়ন চাইবো এবং আশা করি আমাকেই দেয়া হবে আপনাদেরকে সেবার দায়িত্ব।

 

সোমবার আলী আহম্মেদ নগর মিলনায়তনে অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বাজেট ঘোষণার অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। মেয়র আইভী আরো বলেন, অনেকে লিখেন মেয়র যদি মনোনয়ন না পান তাহলে তিনি কোথায় থাকবেন। তিনি কি নিউজিল্যান্ডে চলে যাবেন? তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই, আমি কোথায় যাবো। নারায়ণগঞ্জ আমার জন্মস্থান। এখানে আমি অন্য কোথাও থেকে আসিনি। নিউজিল্যান্ডতো আমার দেশ নয়। সেখানে আমার কোনো বাড়ি নেই। তবে হ্যাঁ আমার স্বামী ও সন্তানরা সেখানে থাকেন। আমি তাদের সঙ্গে দেখা করতে যেতে পারি। 

 

কিন্তু নারায়ণগঞ্জ আমার ঠিকানা। বিগত দিনে আমি আপনাদের সেবা করেছি। আবারও আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চাইবো। আশা করি আপনাদের সেবা করার দায়িত্ব আমি আবারও পাবো। আর দল যদি অন্য কাউকে মনোনয়ন দেয় তাহলে আমি তার হয়ে মাঠে নামবো। কারন আমি মায়ের পেটে থেকে আওয়ামী লীগ করে এসেছি। যারা দল করেন তাদের সবার অধিকার আছে দলের মনোনয়ন চাইবার। কারন যারা রাজনীতি করেন তারা সবাই একটা স্বপ্ন নিয়েই রাজনীতি করেন। তাই বলে আমার বিরুদ্ধে বিষোদগার কেনো? 

 

যারা এখন বড় বড় কথা বলছেন তারা কি মনে করেন? দুদিন পর পর নাটক করছেন। জনগণকে সঙ্গে নিয়ে তাদেরকে প্রতিরোধ এবং প্রতিহত করার ক্ষমতা আমারও আছে। কিন্তু তবুও আমি ধৈর্য্য ধরছি। ধৈর্য্যরে পরীক্ষা দিচ্ছি। তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই। আমি আওয়ামী লীগ করি। দলীয় পদ আছে আমার। আমি নারায়ণগঞ্জের মানুষকে ছেড়ে কোথাও যাবোনা। যতোদিন বেঁচে আছি ততোদিন নারায়ণগঞ্জবাসীর পাশে থাকবো। যেখানে অন্যায় দেখবো সেখানেই প্রতিরোধ গড়ে তুলবো ইনশাআল্লাহ। 

 

এই বিভাগের আরো খবর