শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

আমিও চাই এলাকা উন্নয়ন ও মানুষের সেবা করতে : তাসনুভা নওরীন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবার বাকি আর মাত্র ১ দিন। আজ রাত ১২টা পযর্ন্ত প্রচার-প্রচারণার শেষ দিন। তাই প্রার্থীরা শেষ দিনে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

 

আগামী ১৬ জানুয়ারি রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পযর্ন্ত চলবে ভোট গ্রহই। ১৬ তারিখে ভোটাররা কাকে ভোট দেবেন, এ নিয়ে ভোটারদের মাঝে চলছে ব্যাপক আলোচনা-সমলোচনা। তারই মাঝে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ৭,৮ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী এবার তিন জন। তারা তিন জনই প্রতিদিন ব্যাপক প্রচার ও প্রচারণা করে যাচ্ছে। কিন্তু তিন জনের মধ্যে ব্যাপক আলোচনায় ও জয়ের পথে আছেন বই মার্কা প্রতীকের সংরক্ষিত নারী কাউন্সিলর তাসনুভা নওরীন ইসলাম। এক সাক্ষাৎকারে  সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী তাসনুভা নওরীন ইসলামন বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান।

 

আমি দাদা মরহুম তমিজ উদ্দিন ভূঁইয়া ছিলেন গোদনাইল ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার, আমার বাবা মরহুম নজরুল ইসলাম ভূঁইয়া ছিলেন গোদনাইল ইউনিয়ন পরিষদের সাবেক প্রাক্তন চেয়ারম্যান ও আমার জেঠা রবিজ উদ্দিন আহমেদ ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি। তিনি আরও বলেন, আমার পুরো পরিবারই জনগনের সেবায় নিয়জিত ছিলেন সব সময়। আমিও চাই তাদের মত  এলাকা উন্নয়ন ও মানুষের সেবা করতে। তাই আমার ৭,৮ও ৯নং ওয়ার্ড বাসীর কাছে আমার একটাই চাওয়া ১৬ তারিখে আমার বই মার্কা প্রতীকে আপনাদের মুল্যবান একটি ভোট দিয়ে আপনাদের সেবা ও ওয়ার্ডে উন্নয়ন করার সুযোগ দিন। এদিকে অত্র ওয়ার্ডে ভোটাররা জানান, সাবেক চেয়ারম্যান মরহুম নজরুল ইসলাম ভূঁইয়া’র যেমন এই ইউনিয়নে জন্যপ্রিয়তা ছিল ঠিক পিতার মত মেয়েরও অনেক জন্যপ্রিয়তা আছে। আমরা আগামী রবিবার তাসনুভা নওরীন ইসলামকে তার বই মার্কা প্রতীকে ভোট দিয়ে তাকে বিপুল ভোটে বিজয় করব ইনশাল্লাহ।  

এই বিভাগের আরো খবর