বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১৬ ১৪৩০

আলীরটেকের উন্নয়ন কাজ এগিয়ে যাচ্ছে : জাকির চেয়ারম্যান  

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

 

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের আওতাধীন বিভিন্ন এলাকায় সড়ক প্রশস্তকরনের কাজ চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৪ মার্চ) সকালে ডিক্রিরচর থেকে আলীরটেক আমান উল্লাহ মার্কেট পর্যন্ত রাস্তার প্রশস্ত করন কাজের উদ্বোধন করেন  ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. জাকির হোসেন।

 

উদ্বোধন কালে আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন বলেন, আমি আলীরটেক ইউনিয়নে র্নিবাচনের মাধ্যমে মানুষের ভালোবাসায় জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পেয়েছি। আমি আলীরটেক চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার রাস্তা ঘাট থেকে শুরু করে পুরো এলাকাটি কিভাবে সাজানো যায় তার জন্য কাজ করে যাচ্ছি। আর এজন্য আমি নারায়ণগঞ্জের-৫ আসনের এমপি সেলিম ওসমানের কাছে গিয়ে আমার এলাকায় কি কি কাজ করবো তার তালিকা দেই। তারই ধারাবাহিকতায় এমপি সেলিম ওসমান তার নিজ থেকে অর্থ বরাদ্ধ দেয়ার পাশাপাশি টি আর কাবিখা  প্রকল্পের মাধ্যমে রাস্তা প্রশস্ত করনের কাজ চলমান রয়েছে।

 

তাই গতকাল ডিক্রিরচর থেকে আলীরটেক রাস্তা প্রশস্তকরণ কাজ উদ্বোধন করে আমাদের ইউনিয়নকে এগিয়ে নিয়ে যাচ্ছি। আর আমাদের এলাকার উন্নয়ন কাজে আমাদের এমপি সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান সর্বাত্বক সহযোগিতা করছেন। আমার বিশ্বাস তাদের নির্দেশনায় আমি আলীরটেক ইউনিয়নকে উন্নয়নের মাধ্যমে সারাদেশের মডেল ইউনিয়ন হিসেবে পরিচিত করতে পারবো। এ সময়ে তিনি সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া জ্ঞাপন করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

তিনি আরও বলেন, আলীরটেকে ১৫শ মিটার লম্বা ও ৬০ ফিট প্রশস্তের জন্য মাটির ভরাটের কাজ চলছে। সারাদেশে বঙ্গবন্ধুর কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে দেশকে উন্নয়ন করে যাচ্ছে তারই অংশ হিসেবে আলীরটেকে সেই উন্নয়নের ছোয়া পরেছে। এখানে এমপি সেলিম ওসমানের বিশেষ নজর পরায় আমার পক্ষে এই উন্নয়ন করা সম্ভব হচ্ছে। সামনের দিনগুলোতে আমাদের সাংসদ সেলিম ওসমানের হাত ধরেই আরও উন্নয়ন হবে। এ সময়ে তিনি নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে তার দীর্ঘায়ু কামনা করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, আলীরটেক ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার ওহাব সরকার, ২ নম্বর ওয়ার্ড মেম্বার ওসমান গনি, ৪ নম্বর ওয়ার্ড মেম্বার রওশন আলী, ৫ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল মান্নান, ১ নম্বর ওয়ার্ড মেম্বার জাকির হোসেন, ৩ নম্বর ওয়ার্ড মেম্বার ওসমান গনি, ৬ নম্বর ওয়ার্ড মেম্বার ফিরোজ হোসেন এছাড়া আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা সহ স্থানীয় এলাকার জনগণ উপস্থিত ছিলেন।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর