রোববার   ২৮ নভেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

আলীরটেক নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সায়েমের ব্যাপক গণ-সংযোগ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২১  

আসন্ন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস মার্কা নিয়ে গণসংযোগ করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী সায়েম আহমেদ।

 

শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে আলীরটেক ইউনিয়নের ২নং ও ৬নং ওয়ার্ড এলাকায় সায়েম আহমেদ তার নির্বাচনী প্রচারণা চালায়। এসময় তিনি ভোটারদের কাছে গিয়ে আলীরটেক ইউনিয়নবাসীর সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন এবং আনারস মার্কায় ভোট নিয়ে ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ করে দেবার আশা ব্যক্ত করেন।

 


পরে গণসংযোগ শেষে সায়েম আহমেদ বলেন, আমাদের এই আলীরটেকে অনেকেই বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হতে চেয়েছিল। কিন্তু আমার জন্য তারা সেটা পারেনি। আমি আপনাদের ভোটের অধিকার ফিরিয়ে এনেছি, এবার আপনারা ভোট দিতে পারবেন। তারা আপনাদের ভোটের অধিকার কেড়ে নিতে চেয়েছিল। আমি আপনাদের নিয়ে আন্দোলন করেছি এবং এখানো ভোটের অধিকার রক্ষায় আন্দোলন করে যাচ্ছি।

 

সায়েম আরো বলেন, এই ইউনিয়নে ভালো একটা রাস্তা নেই, নেই ভালো একটা হাসপাতাল। আামি আল্লাহর রহমতে নির্বাচিত হতে পারলে এখানে একটি টেকনিক্যাল কলেজ করবো এবং যতগুলো ওয়াদা করেছি আল্লাহর রহমতে শতভাগ বাস্তবায়ন করবো। প্রাচারণা চালাতে গিয়ে আমাদের প্রতিদ্বন্দীর জন্যে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে আমরা প্রচারণা চালাতে পারছি না। গঞ্জকুমারী এলাকায় আজ আমার এক সমর্থককে তারা হাত কেটে ফেলার হুমকি দিয়েছে। যে, আনারস মার্কায় ভোট দিলে হাত কেটে ফেলা হবে। এছাড়াও  ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে যারা আমাদের এজেন্ট হতে চাচ্ছেন তাদেরকেও বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন।

 

এছাড়াও তিনি বলেন, আমি প্রশাসনকে উদ্দেশ্য করে বলতে চাই, আপনারা সুষ্ঠু ভোটের ব্যবস্থা করুন। আমরা অনেক কষ্টে এই এলাকায় ভোটের অধিকার ফিরিয়ে এনেছি। মানুষ যাতে তাদের অধিকারকে বাস্তবায়ন করে তাদের পচ্ছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে।

এই বিভাগের আরো খবর