রোববার   ২৮ নভেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

আড়াইহাজারে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২১  

আড়াইহাজারে স্থানীয় এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। নির্যাতিতার মা বাদী হয়ে গত শুক্রবার রাতে মামলাটি করেন। মামলায় সেলিম নামে এক ব্যাক্তিকে আসামি করা হয়েছে। তিনি স্থানীয় মাহমুদপুর ইউনিয়নের আগুয়ান্দী এলাকার মৃত আবু মিয়ার ছেলে। তবে এ রিপোর্ট লেখা পর্যান্ত পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। এজাহারে উল্লেখিত বিবরণ থেকে পাওয়া তথ্যমতে, নির্যাতনের শিকার ওই ছাত্রী স্থানীয় আগুয়ান্দী এলাকায় অবস্থিত  ‘খাতুনে জান্নাত রাদিয়াল্লাহু আনহা আদর্শ মহিলা মাদ্রাসায়’ নামে একটি শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণি’র ছাত্রী। মাদ্রাসায় আসা-যাওয়ার সময় প্রায়োসই তাকে উত্যক্ত করতো সেলিম। 

 

এজাহারে বাদী উল্লেখ করেন, ১৯ নভেম্বর সকালে তিনি বাড়ির পাশে ধানের জমিতে যান। ১২টার দিকে তার মেয়ে পাশের মনিরের টেক্সটাইল মিলে ভেতরে টিউবওয়েলে পানি পান করতে যায়। এসময় অভিযুক্ত সেলিম তাকে পেছন দিক থেকে ঝাপটে ধরে জোরপূর্বক পাশের একটি ঘরের ভেতরে নিয়ে ধর্ষণ করে। এসময় ধর্ষক তার পড়নের ওড়না দিয়ে মুখ বেঁধে ফেলে। তাকে বাড়িতে এসে খোঁজাখুঁজি করে না পেয়ে এক পর্যায়ে মনিরের পাওয়ারলুম সেটের পাশে টিনের গেইট ধাক্কা দিলে ভেতরে আমার মেয়ে দেখতে পাই। আমাদের উপস্থিতি টের পেয়ে ধর্ষক আমার সঙ্গে থাকা ভাবীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় ডাক-চিৎকার করলে তাকে মারধরও করা হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। 

 

আড়াইহাজার থানার ওসি তদন্ত জোবায়ের হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষককে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 
 

এই বিভাগের আরো খবর