বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

আড়াইহাজারে মারধরে বোনের মৃত্যুর ঘটনায় ভাই গ্রেপ্তার

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৪  

 

আড়াইহাজারে ভাইয়ের মারধরে বোনের মৃত্যুর ঘটনার জড়িত প্রধান আসামি মো. আমজাতকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন। গতকাল শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১১ এর এএসপি সনদ বড়ুয়া। গ্রেপ্তারকৃত মো. আমজাত উপজেলার মাহমুদপুরের মরদাসাদী শান্তিপুরের মৃত সোলায়মানের ছেলে।

 

র‌্যাব জানায়, গত ২৯ অক্টোবর মরদাসাদী গ্রামে জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে ও পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে নিহত ভিকটিম নাসিমা আক্তারের সাথে তার ভাবী নার্গিসের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে নিহত ভিকটিম নাসিমার আপন ভাই ভাবী নার্গিসের পক্ষ নিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে তার বোন ভিকটিম নাসিমাসহ চারজনকে গুরুতর আহত করে।

 

এর মধ্যে নাসিমা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম নাসিমা আক্তার গত ৩১ অক্টোবর ২০২৩ তারিখে মারা যান। এ ঘটনায় নিহত ভিকটিম নাসিমা আক্তারের মেয়ে রোকসানা আক্তার বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

 

মামলার প্রধান আসামি মো. আমজাত (৪০) সহ অন্যান্য আসামির হত্যাকান্ডের পর থেকে আত্মগোপনে ছিল। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডের জড়িত পলাকত প্রধান আসামি আমজাতকে আড়াইহাজার থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব। এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর