বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

আড়াইহাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৪  

 

আড়াইহাজারে গোপালদী পৌরসভার রামচন্দ্রদী ভূঁইয়াপাড়া এলাকায় খোকন ভূঁইয়া (৩৩) নামে এক যুবকের নিজের শোবার ঘর থেকে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো ও ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত খোকন ভূঁইয়া ওই গ্রামের আজিজুল হকের ছেলে।

 

জানা যায় যে, নিহত খোকনের স্ত্রী রিপা আক্তার প্রতি রাতের ন্যায় সোমবার রাতে স্বামীকে ঘরে রেখে তার কর্মস্থল পার্শ্ববর্তী পাওয়ারলুম কারখানায় কাজ করতে চলে যান।

 

গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৬ টায় তিনি বাড়িতে এসে ঘরের দরজা বাইরে থেকে বন্ধ দেখতে পেয়ে স্বামীকে ডাকাডাকি করেন। স্বামীর সাড়া না পেয়ে বাড়ির লোকজন ডেকে জড়ো করে ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করে খোকন ভূঁইয়ার লাশ ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

 

একটি সুত্র জানায়, তার স্ত্রীর পরকীয়ার জন্য সব সময় তাদের সংসারে ঝগড়া লেগে থাকতো। এমনকি নিহত খোকন ভুঁইয়া বেশ কয়েক বার অসুস্থ হয়ে পড়ে। বিষয়টির তদন্তের দাবী জানান স্থানীয়রা। আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, ঘটনাটি রহস্য জনক। হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের পর বিস্তারিত বলা যাবে। এস.এ/জেসি
 

এই বিভাগের আরো খবর