শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ২ ১৪২৮

আড়াইহাজারে ৪ দিনে উদ্ধার ৫ লাশ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৪ দিনের ব্যবধানে ৫ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে ৪ জন পুরুষ এবং ১ জন নারী রয়েছে। লাশ উদ্ধারের ঘটনা ১০ সেপ্টেম্বর থেকে ১৪ সেপ্টেম্বরের মধ্যে ঘটেছে। এতে করে যুবক যুবতীরা কারণে অকারণে আত্মহত্যার পথ বেছে নেয়ায় অভিভাবকদের মধ্যে বিরাজ করছে চরম উৎকন্ঠা।

 
গত ১৪ সেপ্টেম্বর সকালে উপজেলা বিভিন্ন স্থান থেকে দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে উপজেলার খাগকান্দা ইউনিয়নের লালুরকান্দী গ্রামের সাবেক ইউপি সদস্য আঃ রহমানের ছেলে আঃ আউয়াল (৬০) নামে এক বৃদ্ধ কিটনাশক পানে আত্মহত্যা করেছে। পুলিশ দুপুরে তার লাশ উদ্ধার করেছে। একই দিনে উপজেলার দুপ্তারা ইউনিয়নের দুপ্তারা খান পাড়ার অটো চালক মফিজুলের শিশু পুত্র আঃ হালিম (২) বিদ্যুৎস্পৃষ্ট নিহত হয়। নিহতের পিতা অটো চার্জ দেয়ার সময় সে বিদ্যুৎ স্পৃষ্টে নিহত হয়। 

 

১৩ সেপ্টেম্বর উপজেলার আড়াইহাজার পৌরসভার মাঝেরচর পূর্বপাড়া গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে রফিকুল ইসলাম (১৯) গলায় ফাঁস লাগিয়ে আত্ম হত্যা করে। পুলিশ ওই দিন বিকেলে তার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠায়। রফিক এ গ্রামে তার মামা বারেকের বাড়ীতে থাকতো। সে নারায়ণগঞ্জ তোলারাম কলেজের ২য় বর্ষের ছাত্র। তার আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। 


১২ সেপ্টেম্বর উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামের জামালের পুত্র জিয়া (১৭) পিতার সাথে অভিমান করে তার বোনের বাড়ী দক্ষিণ নয়াপাড়া গ্রামে ঘরের আঁড়ার সাথে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এ ব্যাপারে কারো কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে লাশ দাফন করে ফেলা হয়েছে। 


১০ সেপ্টেম্বর আড়াইহাজার পৌরসভার ঝাউগড়া গ্রামের জুলহাসের ভাগ্নী তানজিলা (১৪) বিষ পানে আত্মহত্যা করেছে। তার পিতার নাম তারা মিয়া এবং দেশের বাড়ী গাইবান্ধা। সে প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়। 

 

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, এখন মানুষের মধ্যে অভিমান বোধ বেশি কাজ করছে। তাই কারণে অকারণে আত্মহত্যার পথ বেছে নিচ্ছে। 


 

এই বিভাগের আরো খবর