শনিবার   ২৮ মে ২০২২   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

ইজিবাইক চালকের গলায় দড়ি প্যাঁচানো লাশ উদ্ধার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২২  

সদর উপজেলার চর সৈয়দপুর এলাকায় গলায় দড়ি পেঁচানো অবস্থায় ইজিবাইক চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। নিহত ইজিবাইক চালকের নাম মো. আপন (১৭)। তিনি জামালপুর জেলার দেওয়ানগঞ্জের আনন্দবাড়ি এলাকার আব্দুল সাত্তারের ছেলে।

 

পরিবারের সাথে চর সৈয়দপুরের ফকিরবাড়ি এলাকায় ভাড়াবাড়িতে থাকতো। এই ঘটনায় নিহতের পিতা আব্দুল সাত্তার সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে তিনি বলেন, গত ২৫ এপ্রিল ফকিরবাড়ি এলাকার নাহিদ (২৫) নামে এক তরুণ আপনের ইজিবাইক রিজার্ভ করে। বিকেল সাড়ে ৫টার দিকে ভাড়ায় চালানো ইজিবাইক নিয়ে নারায়ণগঞ্জ শহরের উদ্দেশ্যে বের হয় আপন।

 

এরপর আর বাসায় ফেরেনি। এ নিয়ে নাহিদকে জিজ্ঞাসাবাদ করলেও সদুত্তর না পেয়ে বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানিয়ে রাখেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় ইউপি সদস্য মারফতে চর সৈয়দপুর কাঠপট্টি এলাকার রেইনবো ডাইং এর পেছনে ফাঁকা জায়গায় অজ্ঞাত লাশ পড়ে থাকার খবর পান। ঘটনাস্থলে গিয়ে গলায় দড়ি প্যাঁচানো ও রক্তাক্ত লাশ নিজের ছেলে বলে নিশ্চিত করেন আব্দুল সাত্তার।

 

এই বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ জামান জানান, লাশ উদ্ধারের পর নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় থানায় হত্যা মামলা হয়েছে। হত্যার কারণ ও হত্যাকারীদের চিহ্নিত করতে কাজ করছে পুলিশ।

এই বিভাগের আরো খবর