মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১   কার্তিক ৩ ১৪২৮

ওসমান পরিবারের প্রয়াত সদস্যদের সমাধিতে শ্রমিক লীগের শ্রদ্ধা

ইমরান আহমেদ

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২১  

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের নবগঠিত ২৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির পক্ষ থেকে ওসমান পরিবারের প্রয়াত সদস্যদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধ নিবেদন করেন এবং তাদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 

সোমবার (৪ অক্টোবর) বাদ আছর মাসদাইর পৌর কবরস্থানে এ ফুল দিয়ে শ্রদ্ধ নিবেদন ও দোয়া করা হয়। এর আগে বিকেলে ২নং রেলগেট আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দরা।

 

এ সময় নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আবদুল কাদির বলেন, আমরা আগামী দিনে আমাদের সংগঠনের জন্য সবাই মিলে কাজ করবো। আমাদের নেতা নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান এর নেতৃত্বে আমরা আগামী দিনে শ্রমজীবী মানুষের জন্য কাজ করব। আজ আমরা আমাদের নবগঠিত ২৭ সদস্য বিশিষ্ট কমিটির সকলকে নিয়ে বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করি। পরে আমরা আমাদের প্রিয় নেতার পরিবারের প্রয়াত সদস্যদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করি এবং তাদের আত্মার শান্তি কামনা করে দোয়া করি।

 

আমি সকলের উদ্দেশ্যে শুধু একটা কথাই বলতে চাই। হিংসা বিবাদ আমরা করিনা, আর কখনো করবোনা। আল্লাহ-তায়ালা আমাকে একটি সম্মানের জায়গায় বসিয়েছেন, আমি আগামী দিনগুলোতে এই জায়গায় থেকে নিষ্ঠার সাথে শ্রমিক ও অসহায় মানুষের জন্য কাজ করে যাব। কে কি বলে, আর কি করে, তা আমার দেখার বিষয় না। আমার যা দায়িত্ব আমি দায়িত্ব মতো কাজ করে যাবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

 

ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে, প্রয়াত ভাষা সৈনিক একেএম শামসুজ্জোহা, নাগিনাজ্জোহা, নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমান এর আত্মার মাগফিরাত কামনা ও ওসমান পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আবদুল কাদির, যুগ্ম আহবায়ক মোঃ মান্নান মেম্বার, সদস সদস্য সচিব কামাল, সদস্য সিরাজুল ইসলাম, সদস্য মোখলেছুর রহমান, আলী হোসেন, মোঃ সুমন, মোঃ পাভেল খাঁন, জাহাঙ্গীর আলম, মোঃ সোহেল আহমেদ, ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর, হাফিজ মেম্বার, ফকির নুর হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আরিফ, সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ লিটন, শ্রমিক কল্যাণ সম্পাদক মোঃ ফরিদ হাওলাদার, বিআইডব্লিউটি এর সম্পাদক আব্দুল গোফরান ও সহ-সভাপতি নুরন নবী সহ নেতৃবৃন্দ প্রমুখ।

এই বিভাগের আরো খবর