রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৮ ১৪২৭

করোনায় সচেতনতা জরুরী: এডি. এসপি

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২১  

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেছেন,  আমরা সবাই দেখছি যে কয়েকদিন যাবত করোনার প্রাদুর্ভাব কত দ্রুত গতিতে ছড়াচ্ছে, অপর দিকে বেশির ভাগ জনগনের মধ্যে নেই স্বাস্থ্য সচেতনতা। তাই সকলের স্বাস্থ্য সচেতনতা নিশ্চিত করতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন এবং জেলা পুলিশ যৌথ উদ্যোগে এই ক্যম্পেইনের ব্যবস্থা করেছে।

 

শনিবার (৩ এপ্রিল) সকাল চাষাড়ায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসন এবং জেলা পুলিশ যৌথ উদ্যোগে করোনা প্রতিরোধে নারায়ণগঞ্জবাসীর সচেতনতা বাড়াতে বিশেষ ক্যম্পেইন শুরু করার পুর্বে তিনি এই সব কথা বলেন।

 

মোস্তাফিজুর রহমান আরও বলেন, আমাদের লক্ষ্য থাকবে প্রতিটা নাগরিক যাতে স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করে এবং মাস্কটা পরিধান করে। জরিমানার পাশাপাশ আমরা কঠোর অবস্থানে যেতেও প্রস্তুত। আমাদের এই ক্যম্পেইনটা ধারাবাহিকভাবে যতদিন না এই করোনা ভাইরাস নিয়ন্ত্রনে আসে ততদিন অব্যাহত থাকবে। আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে চললে খুব শীঘ্রই আমাদের মাঝ থেকে করোনা দুর হবে। এ সময় পথচারী, বিভিন্ন পরিবহনে যাতায়াতরত যাত্রী, বিভিন্ন শপিংকমপ্লেক্স গুলোর মধ্যে যাদের মাস্ক ছিলনা তাদের মাস্ক দেয়া হয় এবং করোনার প্রকপ থেকে বাচতে স্বাস্থ্য সচেতনতা অবলম্বনের নির্দেশ দেয়া হয়।


 

এই বিভাগের আরো খবর