রোববার   ২৮ নভেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

কর-অঞ্চল নাঃগঞ্জ এর মাসব্যাপী রিটার্ন গ্রহণ ও তথ্য সেবা উদ্ধোধন

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১ নভেম্বর ২০২১  

মাসব্যাপী রিটার্ন গ্রহণ ও তথ্য সেবা কেন্দ্রের উদ্ধোধন করা হয়েছে। গতকাল (০১ নভেম্বর) কর-অঞ্চল নারায়গঞ্জের ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের এইচ আর কম্পেলেক্সসের প্রধান কার্যালয়ের ভবনে এই সেবা কেন্দ্রের শুভ উদ্ধোধন করেন কার-অঞ্চল নারায়ণগঞ্জের কর কমিশনার অনিমেষ রায়। এ সময় কর অঞ্চল-নারায়ণগঞ্জের সম্মানিত করদাতাদের আয়কর রিটার্ন দাখিলের জন্য আহবান জানান তিনি। 

 

জানা যায়, জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনা মোতাবেক কর-অঞ্চল নারায়ণগঞ্জের সম্মানিত করদাতাদের আয়কর রিটার্ন পূরণ বিষয়ক সহায়তা প্রদান, অন-লাইনে আয়কর রিটার্ন দাখিল বিষায়ক পরামর্শ এবং ই-টিআইএন রেজিস্ট্রেশন সংক্রান্ত সেবা প্রদান করা হবে। আর এই সেবা চলবে পুরো নভেম্বর মাসব্যাপী। তাই সকল করদাতাদের ৩০ নভেম্বেরের মধ্যে রিটার্ন দাখিল করতে বলেছেন কর কমিশনার অনিমেষ রায়।


 
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত কর কমিশনার পরিদর্শী রেঞ্জ-১ ভুবন মোহন ত্রিপুরা, যুগ্ম কর কমিশনার পরিদর্শী রেঞ্জ-২ শাহ মুহাম্মদ ইত্তেদা হাসান, পরিদর্শী রেঞ্জ-৩ মো. নাসেরুজ্জামান, পরিদর্শী রেঞ্জ-৪ মো. মিজানুর রহমান, আরো উপস্থিত ছিলেন, উপ-কর কমিশনার, সদর দপ্তর (প্রশাসন) সাজিদুল ইসলাম, সদর দপ্তর (প্রয়োগিক) মো. নাজমুল ইসলাম সহ কর অঞ্চল নারায়ণগঞ্জের সকল পর্যায়ের কর্মকর্তাও কর্মচারীবৃন্দ এবং সেবা কর্মি করদাতাগণ। 

 


মাসব্যাপি এই আয়োজনে কর অঞ্চল-নারায়ণগঞ্জের কর কমিশনার সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগনকে সেবা কেন্দ্রে আসতে সকল সেবা গ্রহিতাকে আন্তরিকতার সাথে যথাযর্থ সেবা প্রদানের জন্য নির্দেশনা প্রদান করেন। 


উল্লেখ, যে কর অঞ্চল-নারায়ণগঞ্জের আওতাধীন নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলায় নভেম্বর মাসব্যাপী এই সেবা প্রদানের জন্য পৃথক পাঁচটি স্থানে রিটার্ন গ্রহন ও তথ্য সেবা কেন্দ্র স্থাপন করা হয়েছে।     
    

এই বিভাগের আরো খবর