রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭

কর অঞ্চল-নারায়ণগঞ্জ’র শীর্ষ করদাতাদের সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

প্রতি বছরের ন্যয় এ বছরও জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনায় এবং কর অঞ্চল-নারায়ণগঞ্জের ব্যবস্থাপনায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, নারায়ণগঞ্জ জেলা ও মুন্সীগঞ্জ জেলার শীর্ষ করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান করেছে কর অঞ্চল-নারায়ণগঞ্জ।

 

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জেলার চেম্বার ভবনে অনুষ্ঠিত এই সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর অঞ্চল-নারায়ণগঞ্জ এর কর কমিশনার মো. নাজমুল করিম।

 

কর অঞ্চল-নারায়ণগঞ্জ এর অতিরিক্ত কর কমিশনার (পরিদর্শী রেঞ্জ-১) মো. আব্দুস সবুর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি খালেদ হায়দার খান কাজল।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, নারায়ণগঞ্জ জেলা এবং মুন্সীগঞ্জ জেলার ২০১৯-২০২০ কর-বর্ষে সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ আয়কর প্রদানকারী মহিলা করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী তরুণ করদাতা (৪০ বছর বয়সের নীচে)সহ ০৪ (চার)টি ক্যাটাগরিতে সর্বমোট ২১ (একুশ) জন করদাতাকে সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়।

 

এছাড়া জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনায় ০১ (এক) জন করদাতাকে ট্যাক্সকার্ড নীতিমালার আওতায় ট্যাক্সকার্ড ও সম্মাননা প্রদান করা হয়।

 

এ সময় প্রধান অতিথি পুরস্কার প্রাপ্ত করদাতাদের অভিনন্দন জানিয়ে বলেন, সম্মাননা প্রদানের মধ্য দিয়ে আয়কর বিভাগও সম্মানিত হলো। 

 

সভাপতির বক্তব্যে আব্দুস সবুর খান বলেন, উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। বাংলাদেশকে সমৃদ্ধশালী ও উন্নত দেশের কাতারে এগিয়ে নিয়ে যেতে প্রত্যক্ষ করের বিকল্প নেই।
 

এই বিভাগের আরো খবর