মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

কারা নির্যাতিত জেলা স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীদেরকে সংবর্ধনা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৫ জুন ২০২৪  


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিগত আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা- মামলার শিকার নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

 

বুধবার (৫ জুন) সোনারগাঁয়ের কাঁচপুরে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আওতাধীন বিভিন্ন থানা, উপজেলা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কারা-নির্যাতিত নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা জানিয়ে বরণ করে সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

 

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব সালাউদ্দিন সালুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এস এম জিলানী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- সভাপতি ( ঢাকা বিভাগ ) এম. জি মাসুম রাসেল, সহ- সভাপতি ছালমা সুলতানা সুমা, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ উল্লাহ চৌধুরী ফয়সাল, যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক এম আর গনি মোস্তফা, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম রহমান রাজিব, সদস্য সফিকুর রহমান দেওয়ান, সদস্য শিপলু ভূঁইয়াসহ জেলা স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর