মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

কিশোরীকে ধর্ষণের অভিযুক্ত আসামি গ্রেপ্তার

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৭ জুলাই ২০২৩  

 

কিশোরীকে ধর্ষণের অভিযুক্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (২৫ জুলাই) ফতুল্লা পাঠানতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত আসামির পিসিপিআর যাচাই করে দেখা যায় যে, তার বিরুদ্ধে একই থানায় গণধর্ষণ ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

 

গ্রেপ্তারকৃত আসামির নাম শাকিল(২১)। সে ফতুল্লা তল্লা পানির পাম্প মসজিদ সংলগ্ন বেলতলা এলাকার মো. ইদ্রিস আলীর ছেলে। র‌্যাব-১১ সিনি. সহকারী পরিচালক (অতিরিক্ত পুলিশ সুপার) কাজী শাহাবুদ্দিন আহম্মেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা পাঠানতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার পলাতক আসামি শাকিল(২১) ‘কে গ্রেপ্তার করা হয়েছে।

 

ঘটনা সূত্রে ও প্রাথমিক অনুসন্ধনে জানা যায় যে, আসামি শাকিল ভিকটিমকে অপহরণ করে ৩ দিন নিজ হেফাজতে রেখে ধর্ষণ করেন। পরবর্তীতে আসামি পুলিশ কর্তৃক আটক ও ভিকটিম উদ্ধার হলে ভিকটিমের মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত আসামি আদালত কর্তৃক জামিনে বের হয়ে পরবর্তীতে আদালতে নিয়মিত হাজিরা না দিয়ে নিজেকে আত্মগোপন করে পলাতক থাকে।

 

পরে আদালত কর্তৃক গ্রেপ্তারী পরোয়ানা ইস্যু হলে র‌্যাব-১১ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় পরোয়ানায় বর্ণিত আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিকে ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে। এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর