শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

কুতুবপুরে তাঁতীলীগের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২১  

গতকাল মহান বিজয় দিবস ও বিজয়ের ৫০ বছরপূর্তি উপলক্ষে কুতুবপুর ইউনিয়ন তাঁতীলীগের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মহান বিজয় দিবস ও বিজয়ের ৫০ বছরপূর্তি উপলক্ষে কুতুবপুর ইউনিয়ন তাঁতীলীগের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মহান বিজয় দিবস ও বিজয়ের ৫০ বছরপূর্তি উপলক্ষে কুতুবপুর ইউনিয়ন তাঁতীলীগের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮ ঘটিকার সময় পাগলা প্রাপ্তি সিটি সংলগ্ন পশ্চিম নয়ামাটি রেললাইন এলাকায় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

কুতুবপুর ইউনিয়ন তাঁতীলীগের আহবায়ক শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু। সাংবাদিক সাদ্দাম হোসেন শুভর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান লিটন, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন, ফতুল্লা থানা তাঁতীলীগের আহবায়ক মিলন মোল্লা, ফতুল্লা থানা তাঁতীলীগের যুগ্ন আহবায়ক মানিক মিয়া, জামাল মিয়া, মিলন মাতবর, জাহাঙ্গীর, সুরুজ, সাইদুল ইসলাম, বাবুল চৌধুরী, মজিবুর রহমান, ইস্কেন্দার, মোতাহার হোসেন, আক্তার হোসেন, শ্রী গৌতম বাবু, নুরুল হক, মাসুদ ভূইয়া, স্বপন চৌধুরী, আতিকুল ইসলাম আতিক, জব্বার মোল্লা, হাফিজ তালুকদার, হানিফ মিয়া, কুতুবপুর ইউনিয়ন তাঁতীলীগের সদস্য সচিব হোসেন মাহমুদ প্রমুখ।

 

আলোচনা সভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন, কুতুবপুর ইউনিয়নে বিজয়ের ৫০ বছরপূর্তি উপলক্ষে আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ তাঁতীলীগের উদ্যোগে যে আয়োজন করা হয়েছে তা অন্যান্য দলের কেউ এ ইউনিয়নে করে দেখাতে পাননি। সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে আগত শিল্পীরা তাদের সংগীতের মাধ্যমে বিজয়ের চেতনায় উল্লাসীত করে তোলেন উপস্থিত হাজারো দর্শকদের।

এই বিভাগের আরো খবর