শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

কুমিল্লায় পর্নোগ্রাফী মামলায় একজন গ্রেফতার

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২১  

কুমিল্লা জেলার লাকসাম থানার পাইকপাড়া থেকে পর্নোগ্রাফি মামলার একজন আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। আজ (১২ ডিসেম্বর) ভোরে ইমরান মোল্লা (২৭) নামের একজনকে পর্নোগ্রাফী মামলায় গ্রেফতার করে। আসামী মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার সাতগাঁও এলাকার শাহ আলম মোল্লার ছেলে।  গত ২৬ অক্টোবর ২০২১ তারিখে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন হাসাড়া এলাকায় স্কুল শিক্ষার্থী লাঞ্চিত ও যৌন হয়রানীর ঘটনা ঘটে।

 

উক্ত ঘটনায় আটককৃত আসামী ইমরান মোল্লা এবং আরো ৩ যুবককে আসামী করে পর্নোগ্রাফি আইনে ভিকটিমের মা বাদী হয়ে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানায় মামলা দায়ের করেন। র‌্যাব-১১’র কোম্পানী কমান্ডার এ কে  এম মুনিরুল আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী শিক্ষার্থী লাঞ্চিত ও যৌন হয়রানীর বিষয়টি স্বীকার করে। ভিকটিম স্থানীয় একটি স্কুলে ১০ম শ্রেণীর ছাত্রী।

 

গত ২৬অক্টোবর ২০২১ ভিকটিম তার বন্ধুর সাথে স্কুলে যাওয়ার পথে আসামী ইমরান মোল্লা এবং তার সহযোগিরা পরস্পর যোগসাজসে ভিকটিমের বন্ধুকে আটকে রেখে ভিকটিমকে নির্জন স্থানে নিয়ে গিয়ে জোর পূর্বক তার নগ্ন ভিডিও মোবাইলে ধারণ করে। পরবর্তীতে আসামীরা ইমু এবং হোয়াটসআপ নাম্বার থেকে ভিকটিমের ধারণকৃত নগ্ন ভিডিও ভিকটিমের মাকে পাঠায় এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি প্রদান করে। আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ প্রক্রিয়া কার্যক্রম রয়েছে।

এই বিভাগের আরো খবর