শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১০ ১৪২৮

কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক নির্বাচিত হওয়ায় সেলিমকে সংবর্ধনা

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২১  

নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. জানে আলম সেলিমকে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটির উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়েছে।  

 

শুক্রবার ( ১০ সেপ্টেম্বর ) বিকেলে শহরের আলী আহম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা মো. জানে আলম সেলিমের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। জানে আলম সেলিমকে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

সংবর্ধনা অনুষ্ঠানে জানে আলম সেলিম বলেন, পৃথিবীর ইতিহাসে এক নক্ষত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর জম্ম না হলে হতো না বাংলার স্বাধীনতা। বঙ্গবন্ধু না হলে শেখ হাসিনা পেতাম না পেতাম না আধুনিক ডিজিটাল বাংলাদেশ। জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ণ ছেয়ে গেছে। সারাদেশ তাকালে শুধু উন্নয়ণ আর উন্নয়ণ। আমরা প্রধানমন্ত্রীর এই উন্নয়নের সহযোগীতা করবো। নারায়ণগঞ্জে মৎস্যজীবী লীগকে শক্তি সংগঠন হিসেবে গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

 


নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সিদ্দিকী ও যুগ্ম সম্পাদক মোস্তফা হামিদ বাপ্পীর যৌথ সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি এস. এম  তাইজুদ্দিন চৌধুরী, ফারজানা আক্তার, যুগ্ম সম্পাদক মমিমুল ইসলাম, শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম শিপলু, একে উজ্জ্বল, দপ্তর সম্পাদক এম. এস মূখধূমী মিল্কি, সমাজ কল্যাণ সম্পাদক নুর মোহাম্মদ, সমবায় ও কৃষি সম্পাদক মোসলেহ উদ্দিন মুসা, মহিলা সম্পাদিকা বর্না মির্জা, মহানগরের সভাপতি জনি খান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সভাপতি অহিদুল ইসলাম মিথুন, জাকির হোসেন, উপ- দপ্তর সম্পাদক জামাল হোসেনসহ জেলা ও মহানগর এবং উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর