সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৪ ১৪২৯

ক্রীড়াক্ষেত্রে নারায়ণগঞ্জ কলেজের অভাবনীয় সাফল্য

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২৩  

 

ঢাকা শিক্ষা বোর্ড আয়োজিত আন্তঃ কলেজ ক্রীড়া প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ কলেজ ছাত্র ছাত্রীরা তাদের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে। গত ১০ বছর ধরে একটানা ক্রিকেট চ্যাম্পিয়ন ও ৭ বছর একটানা হ্যান্ডবল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে আসছে।

 

 

এবারেও জেলা পর্যায়ে নারায়ণগঞ্জ কলেজ ছাত্র ব্যাডমিন্টন একক রানারআপ এবং ক্রিকেট, হ্যান্ডবল, ভলিবল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। সেই সাথে ছাত্রী হ্যান্ডবল রানার্সআপ, একং ফুটবল, ব্যাডমিন্টন একক ও  দ্বৈত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

 

 

কলেজ সূত্র বলছে, নারায়ণগঞ্জ জেলার মধ্যে একমাত্র নারায়ণগঞ্জ কলেজই আন্তঃকলেজ প্রতিযোগিতায় সকল ইভেন্টে অংশ গ্রহণ করে থাকে। দলীয় খেলায় নারায়ণগঞ্জ কলেজই ঢাকা জোন পর্যায়ে ক্রিকেট ও হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়ে আগামী মাসে বিভাগীয় প্রতিযোগিতায় অংশ গ্রহণ করার গৌরব অর্জন করেছে।

 

 

ছাত্র ছাত্রীদের এই অভাবনীয় সাফল্যের জন্য কলেজ গভর্নিং বডির সভাপতি মোহাম্মদ হাতেম, সদস্য মোস্তফা কামাল, সদস্য ফারুক বিন ইউসুফ পাপ্পু, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. হরমুজ আলী, উপাধ্যক্ষ ড. রুমন রেজা সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এই প্রতিযোগিতার সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন কলেজের শিক্ষক আরিফ মিহির।

এই বিভাগের আরো খবর