বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

ক্রীড়াক্ষেত্রে নারায়ণগঞ্জ কলেজের  অবিস্মরণীয় সাফল্য

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৪ মে ২০২৩  



প্রতিবারের মতো এবারও ক্রীড়াক্ষেত্রে অবিস্মরণীয় সাফল্য অর্জন ধরে রেখেছে নারায়ণগঞ্জ কলেজ। ধারাবাহিকভাবে প্রতিটি ইভেন্টেই নারায়ণগঞ্জ কলেজের ছেলে ও মেয়ে খেলোয়াড়রা চ্যাম্পিয়ন অথবা রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছেন। এর আগে গত ১৭ মে থেকে ঢাকা শিক্ষা বোর্ডের আয়োজিত আন্তঃকলেজ ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়।

 

 

আর এই ক্রীড়া প্রতিযোগিতায় ধারাবাহিকভাবে ক্রিকেটে ছেলে ও মেয়েরা চ্যাম্পিয়ন, ফুটবলে ছেলে ও মেয়ে বিভাগে চ্যাম্পিয়ন, ভলিবলে ছেলে রানার্সআপ ও মেয়ে চ্যাম্পিয়ন, হ্যান্ডবলে ছেলে ও মেয়ে চ্যাম্পিয়ন ও ব্যাডমিন্টনে ছেলে দ্বৈত রানার্সআপ মেয়ে একক রানার্সআপ হয়েছে। নারায়ণগঞ্জ জেলার মধ্যে এই সফলতা অর্জনে এককভাবে শীর্ষে অবস্থান করছে নারায়ণগঞ্জ কলেজ।

 

 

পরপর গত কয়েক বছর ধরে জাতীয় শিক্ষা সপ্তাহে নারায়ণগঞ্জ তাদের সফলতা ধরে রেখেছে। এসব ইভেন্টে নারায়ণগঞ্জ কলেজের পক্ষে সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন কলেজের শিক্ষক আরিফ মিহির এবং কোচ হিসেবে দায়িত্ব পালন করেন মাকসুদুল আলম। তাদের এই বিজয় অর্জনে নারায়ণগঞ্জ কলেজের গভর্নিং বডির সভাপতি মো. হাতেম, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. হরমুজ আলী ও উপাধ্যক্ষ ড. মো. রুমন রেজা খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন। এন. হুসেইন রনী /জেসি
 

এই বিভাগের আরো খবর