মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২   আষাঢ় ২১ ১৪২৯

খান মাসুদের হাতে সেলিম  ওসমানের ফোন, ফেরতে কৃতজ্ঞতা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২০ জুন ২০২২  

 

অবশেষে উদ্ধার হয়েছে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এমপি সেলিম ওসামনের চুরি হয়ে যাওয়া মোবাইল ফোনটি। সোমবার বিকেলে ফতুল্লায় তাঁর কার্যালয়ে এসে উদ্ধার হওয়া মোবাইল ফোনটি তাঁর হাতে তুলে দিয়েছেন যুবলীগ নেতা খান মাসুদ। এমপি সেলিম ওসমান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান শুক্রবার মোবাইল ফোনটি হারিয়ে যাওয়ার পর থেকে খান মাসুদ মোবাইল ফোনটি উদ্ধারে অক্লান্ত পরিশ্রম করেছে। অবশেষে সে চুরি হওয়া সেটটি উদ্ধার করতে সক্ষম হয়েছে। আমি তাঁকে ধন্যবাদ জানিয়ে তার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

 

জানা গেছে, গত শুক্রবার বন্দরের সমরক্ষেত্র মাঠে অনুষ্ঠিত হওয়া জেলা ও মহানগর জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠান থেকে এমপি সেলিম ওসামনের ব্যবহৃত মোবাইল সেটটি হারিয়ে যায়। যুবলীগ নেতা খান মাসুদ নিজস্ব চেষ্টায় মোবাইল সেটটি উদ্ধারে চেষ্টা শুরু করে।৪দিনের মাথায় তিনি মোবাইল চোরের সন্ধ্যান পেয়ে তার থেকে মোবাইল সেটটি উদ্ধার করেন।

 

এদিকে মোবাইল ফোনের চুরি করা ব্যক্তি নাম অনিক (২৫)। সে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার হিরো মিয়ার ছেলে। সে একজন মাদকাসক্ত। অনিক জানায়, সম্মেলন শেষে গাড়িতে উঠার সময় এমপি সেলিম ওসমানের পাঞ্জাবির পকেট থেকে সে মোবাইলটি চুরি করে।এমই/জেসি

এই বিভাগের আরো খবর