রোববার   ২৮ নভেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

খোরশেদের বিরুদ্ধে ধর্ষণ অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ, আজ শুনানী

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২১  

মহানগর যুবদলের সাবেক সভাপতি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের বিরুদ্ধে আনা ধর্ষণ-অভিযোগের সত্যতা পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। নারায়ণগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, নারী ও শিশুনির্যাতন দমন ট্রাইব্যুনালে এ বিষয়ে এসআই তৌহিদুল ইসলাম তদন্ত প্রতিবেদন দাখিল করেছেন।

 

মঙ্গলবার শুনানীর তারিখ নির্ধারন করা হয়েছে। গত ২৫ অগাস্ট নারায়ণগঞ্জের নারী ও শিশুনির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে মাকছুদুলের বিরুদ্ধে মামলা করেন ব্যবসায়ী সায়েদা শিউলি। আদালত মামলাটি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্তের নির্দেশ দেয়। সায়েদা শিউলি নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জ সিএনজি ওনার্স অ্যাসোসিয়েশনের নেত্রী ও পোশাক রপ্তানির সঙ্গে সম্পৃক্ত।  

 

পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম বাসসকে বলেন, “তদন্তে কাউন্সিলর খোরশেদের বিরুদ্ধে ওই নারীকে ধর্ষণের অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তাঁর বিরুদ্ধে নারী ও শিশুনির্যাতন দমন আইনে অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে বৃহস্পতিবার আদালতে প্রতিবেদন দাখিল করেন। করোনাভাইরাস সংক্রমণের পরপর করোনায় মৃতদের লাশ দাফন ও সৎকার করে প্রশংসা কুড়ান কাউন্সিলর খোরশেদ।

 

অন্যদিকে বিশিষ্ট ব্যবসায়ী সায়েদা শিউলীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগের বিষয়টিও নারায়ণগঞ্জ শহরে ব্যাপক আলোচনা জন্ম দেয়। সায়েদা শিউলী কাউন্সিলর খোরশেদের বন্ধুর ছোট বোন।

এই বিভাগের আরো খবর