মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১   কার্তিক ৩ ১৪২৮

খোলা জায়গায় মলত্যাগে বাধা দেওয়ায় ভাই-ভাবিকে জখম

আড়াইহাজার প্রতিনিধি

প্রকাশিত: ২ অক্টোবর ২০২১  

দীর্ঘদিন ধরে খোলা জায়গায় মলত্যাগ করে আসছিলেন ছোটভাই নবী হোসেন ও ভগ্নিপতি পীরবক্স। এতে দুর্গন্ধ ছড়িয়ে পড়ছিল পরিবারের সদস্যসহ প্রতিবেশীদের ঘরে। তাদের খোলা জায়গায় মলত্যাগ করতে নিষেধ করেন বড়ভাই আবুল হোসেন (৩২) ও তার স্ত্রী শরিফা বেগম (২৫)। এজন্য তাদের দুজনকেই পিটিয়ে জখম করা হয়েছে। 

 

শুক্রবার সকাল সাড়ে ১০টায় আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের নারান্দী এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত দুজনকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। আহত আবুল হোসেন বলেন, আমার ছোটভাই নবী হোসেন ও ভগ্নিপতি পীরবক্স দীর্ঘদিন ধরে খোলা জায়গায় মলত্যাগ করে আসছেন। তাদের নিষেধ করা হলেও তারা মানেন না। ফলে দুর্গন্ধে আমরাসহ প্রতিবেশীরা টিকতে পারি না। 

 

তিনি আরও বলেন, পোশাক কারখানায় চাকরি করার সুবাদে আমার বাড়িতে থাকা হয় না। এ সময়ে তারা আমার স্ত্রীকে প্রায়ই নির্যাতন করতেন। আমি বাড়িতে গেলে আমার ওপরও হামলা করা হতো। তাদের অত্যাচার সইতে না পেয়ে আমার স্ত্রী তার বাবার বাড়িতে চলে যান। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে একটি অভিযোগও দেওয়া হয়েছে।‘শুক্রবার আমি বাড়িতে এলে আমার স্ত্রী শরীফাও বাড়িতে আসেন। এ সময় নবী হোসেন ও ভগ্নিপতি পীরবক্সসহ ৬-৭ জন একত্রিত হয়ে আমাদের হামলা করেন এবং আমার স্ত্রীর শ্লীলতাহানি করেন। এ সময় একটি স্বর্ণের চেইন ও ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যান তারা।’

 

এই বিভাগের আরো খবর