শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ২ ১৪২৮

গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১  

রূপগঞ্জের সাওঘাট এলাকায় গলায় ফাঁস দিয়ে শহিদুল ইসলাম (৩৫) নামে এক যুবক গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট কলাবাগান এলাকায় তাদের গরুর ঘরের (গোয়াল ঘর) আড়ার সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

 

পরিবার সূত্রে জানা যায়, শহিদুল ইসলাম ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করতে করতে ঘর থেকে বের হয়। পরে তার স্ত্রী রাফেজা অনেক খোঁজাখুঁজি করে বাড়ির পিছনে গরুর ঘরের আড়ার সঙ্গে শহিদুলকে জুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে বাড়ির আশপাশের লোকজন ছুটে এসে লাশ মাটিতে নামিয়ে দেখে সে মারা গেছে।

 

পরে ভূলতা ফাঁড়ির পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। পরিবারের দাবি- শহিদুল ইসলাম আত্মহত্যা করেছেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, তার কারণ জানাতে পারেননি তারা। শহিদুল ইসলাম উপজেলার গোলাকান্দাইল ইউয়নের সাওঘাট কলাবাগান এলাকার হেলাল উদ্দিন ভূঁইয়ার ছেলে। তিনি কিছুদিন আগে কাপড়ের ব্যবসা করতেন। পরে কাপড়ের ব্যবসায় অনেক টাকা লস খায়। বর্তমানে তিনি বেকার ছিলেন। কাজের খোঁজে মানুষের দাঁড়ে দাঁড়ে ঘুরেছেন। ব্যক্তিগত জীবনে তিনি এক কণ্যা সন্তানের জনক।

 

এ বিষয়ে ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সাওঘাট কলাবাগান এলাকায় গরুর ঘরের আড়ার সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে এক যুবক। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

এই বিভাগের আরো খবর