শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ২ ১৪২৮

ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার - ৯

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১  

আড়াইহাজারে ১৩ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার হওয়ার ঘটনায় ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে ধর্ষিতার বাবা বাদী হয়ে ১০ জনকে আসামী করে আড়াইহাজার থানায় এ বিষয়ে একটি মামলা দায়ের করেন। এরমধ্যে ৭জন ধর্ষক আর তিনজন সহযোগী হিসেবে ছিল। এর আগে ৩০ আগস্ট উপজেলার সিংরাটি এলাকায় ধর্ষণের এই ঘটনাটি ঘটে বলে মামলায় উল্লেখ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীরা হলো, মাগুরা জেলার শালিকা থানার মৃত রহিম মোল্লার ছেলে বিল্লাল (১৯), ময়মনসিংহের কাঁঠালিয়া গ্রামের আবুল হাসেমের ছেলে তাইজুল (১৯), আড়াইহাজার উপজেলার সিংরাটি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে জাহিদ (২০), বান্টি উত্তর পাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে নিরব (১৯), লস্করদী পূর্বপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সিয়াম (১৯), একই গ্রামের সুরুজ মিয়ার ছেলে রবিন (২৩), আলীসাদী কান্দাপাড়া গ্রামের আবু বকরের ছেলে খাইরুল (২২) ও সিংরাটি গ্রামের রফিকুলের ছেলে রিফাত (২০)।

 

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, কিশোরী তার পরিবারের সাথে রুপগঞ্জের গাউছিয়া এলাকায় ভাড়া থাকে। তারা গার্মেন্টের শ্রমিক। ৩০ আগস্ট কিশোরী তার বান্ধবীর সাথে ভুলতায় ঘুরতে গেলে সেখানে তাদের সাথে যোগ হয় বান্ধবীর এক বন্ধু। পরে সেখানে ধর্ষকরা ৭জন মিলে কিশোরীর বান্ধবী ও বন্ধুকে ভয়ভীতি দেখিয়ে উপজেলার সিংরাটি এলাকায় একটি ঝোপে নিয়ে গণধর্ষণ করে। এ সময় আরো ৩ জন ছিল ধর্ষকদের সহযোগী।

 

অভিযোগের পরপরই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে উল্লেখ করে ওসি জানান, ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর