শনিবার   ২৭ জুলাই ২০২৪   শ্রাবণ ১২ ১৪৩১

জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকীতে বন্দর থানা যুবদলের দোয়া

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩১ মে ২০২৪  

 

 

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বন্দরে নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা হাবিবুর রহমান মাসুদের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণের মধ্যদিয়ে দিয়ে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ। গতকাল শুক্রবার (৩১ মে ) সকালে মহানগর যুবদলের আওতাধীন বন্দর থানার অন্তর্গত ২৫নং ওয়ার্ডের দাশেরগাঁও স্ট্যান্ডে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এ সময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের খাবার বিতরণ করা হয়।

 

মহানগর যুবদল নেতা হাবিবুর রহমান মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, 

 

মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, যুুুুবদল নেতা সাইফুল ইসলাম আপন, কামরুল হাসান প্রমুখ।  সার্বিক তত্ত্বাবধানে- মহানগর যুবদল নেতা মাহবুব আলম, সজিব আহম্মেদ, আঃ রহমান, মো. রানা, পারভেজ দেওয়ান,নূর আলম, মাহফুজ, বিপ্লব, সৈকত হাসান প্রমুখ।

 

 

এই বিভাগের আরো খবর