সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৪ ১৪২৯

জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকীতে রফিকের শীতবস্ত্র বিতরণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩  

 

জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে মোস্তাফিজুর রহমান দিপুর নির্দেশনায় রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব প্রার্থী রফিকুল ইসলাম রফিকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেল ৩টায় কায়েতপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে বরুনা গ্রামে এই শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিলের কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় কয়েকশত খেটে খাওয়া ছিন্নমূল শীতাতর্থ মানুষের মাঝে শীতবস্ত্র তুলে দেন রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ও জেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব প্রার্থী রফিকুল ইসলাম রফিক। এছাড়া সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান ও তার পরিবারের সুস্থতা কামনায় দোয়া কামনা করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে রফিকুল ইসলাম রফিক বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশের মানুষের আশা আকাঙ্খার প্রতীক ছিলেন। এখনো শহীদ জিয়া পরিবার দেশের খেটে খাওয়া সাধারণ মানুষের আশা আকাঙ্খার প্রতীক হিসেবে সাধারণ মানুষের পাশে রয়েছেন। তবে এই ফ্যাশিষ্ট সরকারের আমলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দেশের খেটে খাওয়া সাধারণ মানুষ আজ ভালো নেই। আর সাধারণ মানুষের এই দূরদশা নিরশনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ১০ দফা দাবি নিয়ে বিএনপি রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। আর আমাদের আন্দোলন সংগ্রামে শুধু বিএনপির নেতাকর্মীরাই নয় এখন সাধারণ মানুষেরও সম্পৃক্ততা বেড়েছে। তাই আপনারা দেয়া করবেন বিএনপির সাবেক প্রধানন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আমরা আন্দোলন সংগ্রামে সফল হতে পারি।

 

এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবকদল এবং তারাব পৌরসভা, কাঞ্চন পৌরসভাসহ নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। 

এই বিভাগের আরো খবর