বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১   আষাঢ় ১০ ১৪২৮

জিয়ার শাহাদাৎবার্ষিকী উপলক্ষে মহানগর যুবদলের দিনব্যাপী কর্মসূচি 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৫ জুন ২০২১  

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষে শাহদাৎ বার্ষিকী উদযাপন কমিটির সার্বিক ব্যবস্থাপনায় ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৫ জুন) দিনব্যাপী ৭, ১০, ১১, ২৩ ও ২৪ নং ওয়ার্ডের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ সময় অসহায় দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

 

এ আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার।

 

এছাড়া আরও উপস্থিত ছিলেন শাহদাৎ বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক কে.এম মাজহারুল ইসলাম জোসেফ, যুগ্ম আহবায়ক রাশিদুর রহমান রশু, রানা মুজিব, জুয়েল রানা, আমির হোসেন, এম.এ.এম সাগর, আক্তারুজ্জামান আক্তার, সুমন ভূইয়া, আলী নওশাদ, আলী নেওয়াজ তুষার, সোহেল খান বাবু, কাজী সোহাগ, ৭ নং ওয়ার্ড এর মো. দুলাল মিয়া, আতিকুর রহমান সবুজ, শেখ মো. অপু, ফয়েজউল্লাহ সজল, মাইনুল ইসলাম, ২৩ নং ওয়ার্ড নেতা কাজী সোহাগ ও মো. মহসিন, ২৪ নং ওয়ার্ড নেতা মো. আক্তার হোসেন, হানিফ বেপারি, ১১ নং ওয়ার্ড নেতা মো. লিমন প্রমূখ।

 

এ সময় শাহদাৎ বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক কে.এম মাজহারুল ইসলাম জোসেফ বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান মহান স্বাধীনতা যুদ্ধের ঘোষণা দিয়েছিলেন এবং রণাঙ্গনে বীরের মতো লড়াই করে দেশের স্বাধীনতার সূর্য ছিনিয়ে এনেছিলেন। স্বাধীন দেশে যখন একদলীয় বাকশালী শাসন কায়েমের মাধ্যমে দেশের মানুষের মৌলিক অধিকার কেড়ে নেয়া হয়েছিল তখন সিপাহী জনতাকে সাথে নিয়ে দেশের গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠা করেছিলেন মেজর জিয়াউর রহমান। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে বুকে লালন করে আমরা আগামী দিনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রান্ত  চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে দেশে আবারও সুশাসন এবং গণতন্ত্র  প্রতিষ্ঠা করবো। সে আন্দোলনে সবাইকে শরিক হওয়ার আহবান জানাচ্ছি।

এই বিভাগের আরো খবর