বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১   আষাঢ় ১১ ১৪২৮

জুয়ার সরঞ্জামাদিসহ ৫ জন জুয়াড়ি গ্রেফতার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৩১ মে ২০২১  

সোনারগাঁ থেকে জুয়ার সরঞ্জামাদিসহ ৫ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১১ এর একটি আভিযানিক দল। এ সময় জুয়ার আস্তানা থেকে নগদ ২৪ হাজার ২৭০ টাকাও জব্দ করা হয়।

 

সোমবার(৩১ মে) র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী (পিপিএম) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃতরা হলেন, মো. আজিম খাঁন (৩৪), মো. ইলিয়াছ মিয়া (৪৫),  মো. তাওহীদ মিয়া (৪০),  মো. ইরন মিয়া (৪৫)  ও মো. ফায়জুল (৪১)।

 

বিজ্ঞপ্তিতে জানা যায়, একটি সংঘবদ্ধ চক্র সোনারগাঁয়ের সেনপাড়া এলাকায় দীর্ঘদিন যাবৎ নানা কায়দায় নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে রোববার (৩০ মে) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে জুয়ার সরঞ্জামাদিসহ ওই ৫ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়। 

 

এছাড়াও  নগদ ২৪ হাজার ২৭০ টাকা জব্দ করা হয়। এই জুয়ার আসরে ৫০/৬০ জন লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 


 

এই বিভাগের আরো খবর