বুধবার   ১৯ মে ২০২১   জ্যৈষ্ঠ ৫ ১৪২৮

জেলা দোকান মালিক সমিতির উদ্যোগে বিভিন্ন মার্কেট পরিদর্শন 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৩ মে ২০২১  

করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে দোকান পরিচালনা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নগরীর মার্কেটগুলো পরিদর্শন করেছেন জেলা দোকান মালিক সমিতির নেতৃবৃন্দরা।


সোমবার (৩ মে ) সকালে জেলা দোকান মালিক সমিতির সভাপতি মো. শাহজাহানের নেতৃত্বে নগরীর সায়েম প্লাজা, প্যানোরোমা প্লাজা, সমবায় মার্কেট, বেইলী টাওয়ার ও কালীবাজার ফ্রেন্ডস মার্কেটসহ নগরীর বেশ কয়েকটি মার্কেট পরিদর্শন করা হয়েছে।


পরিদর্শনকালে দোকান মালিকদের স্বাস্থ্যবিধি মানার আহবান জানিয়ে সংগঠনের সভাপতি মো. শাহজাহান বলেন, যারা দোকান মালিক রয়েছেন তারা সামাজিক দূরত্ব এবং স্বাস্থ্যবিধি নিশ্চিত করে ক্রেতাদের কাছে বিভিন্ন সামগ্রী বিক্রি করবেন। দোকানের বাইরে অবশ্যই হ্যান্ড স্যানিটাইজার রাখবেন এবং মাস্ক ছাড়া যাতে কেউ মার্কেটে প্রবেশ করতে না পারে সে বিষয়ে গার্ডদের নির্দেশ প্রদান করবেন। করোনার এই ভয়াল পরিস্থিতে যদি আপনারা এসকল বিধিনিষেধ মেনে না চলেন তাহলে মার্কেট বন্ধ হয়ে যেতে পারে। আপনারা সরকারের নির্দেশ এবং নিজের সুরক্ষা নিশ্চিত করে মার্কেটে স্বাস্থ্যবিধি মেনে দোকান পরিচালনা করুন।


এসময় সাধারন মানুষের মাঝে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শহরে মাইকিং এবং যে ক্রেতা বিক্রেতার মুখে মাস্ক ছিলো না তাদের মাঝে মাস্ক বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দরা। 


জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আরিফ দিপু ছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি হাজী হাসান ইমাম, এম এ শাহীন, যুগ্ম সম্পাদক আল আমিন মিনার ও মো. শাহাদাত হোসেন প্রমুখ। 


 

এই বিভাগের আরো খবর