সোমবার   ২৬ জুলাই ২০২১   শ্রাবণ ১১ ১৪২৮

জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির ঈদ সামগ্রী বিতরণ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৮ জুলাই ২০২১  

নারায়ণগঞ্জ জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির উদ্যাগে স্ট্যান্ড শ্রমিকদের পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।


রবিবার (১৮ জুলাই) বিকেলে উত্তর চাষাড়া চাঁনমারী এলাকায় জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির কার্যালয়ে সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আজমেরী ওসমানের পক্ষ থেকে এবং সংগঠনের সভাপতি আমির হোসেন ডালিম’র সার্বিক পরিচালনায় শ্রমিকদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

 


এ সময় জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির সভাপতি আমির হোসেন ডালিম বলেন, আজ আমরা প্রায় ৩০০ শ্রমিকের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করবো। সকল মালিক শ্রমিকদের প্রতি আমার আহবান সকলেই আমাদের প্রধান উপদেষ্টা আজমেরী ওসমান ভাইজানের জন্য দোয়া করবেন। তার নির্দেশে আজ আমরা এই ত্রাণের ব্যবস্থা করতে পেরেছি।

 

আপনারা তার পরিবারের জন্য দোয়া করবেন। আপনারা সকলে আমাদের এই কমিটির সকলের জন্যও দোয়া করবেন এবং আমাদের সহযোগিতা করবেন। যেনো আগামীতে মালিক শ্রমিকদের কল্যাণের জন্য আমরা কাজ করে যেতে পারি। আমাদের এই নতুন কমিটি বিগত দিনে বেশ কয়েকটি কর্মসূচি পালন করেছে তার মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মসূচি এবং বর্তমানে করোনা ভাইরাসের টিকা নিবন্ধন কর্মসূচি চলছে ঈদের আগের দিন পর্যন্ত তা চলবে।


এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির উপদেষ্টা হাজী মেসবাহ উদ্দীন মোল্লা, সহ-সভাপতি হাজী মোঃ আবুল হোসেন মিঠু, দ্বীন ইসলাম খোকা, সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন রিংকু, যুগ্ন সম্পাদক সামসুজ্জামান রকি, সহ-সম্পাদক গোলাম সারোয়ার, মনির হোসেন, মোঃ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক জানে আলম হিরো, কোষাধ্যক্ষ ওমর হোসেন, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর প্রধান ও সমাজ কল্যাণ সম্পাদক আল আমিন প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর