সোমবার   ২৬ জুলাই ২০২১   শ্রাবণ ১১ ১৪২৮

টানবাজার থেকে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৪ জুলাই ২০২১  

সদর মডেল থানার টানবাজার এলাকার সুইপার কলোনীতে হরিজন সমাজ সংঘের সামনে অভিযান চালিয়ে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহকালে ৩ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করে র‌্যাব-১১ এর অভিযানিক দল। এসময় তাদের কাছ থেকে ৩৯ পুরিয়া হেরোইন ও ০১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।


রোববার (৪ জুলাই) বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় অবস্থিত র‌্যাব ১১ এর সদর দফতর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো- ১। মোঃ রাসেল (২৮), ২। সঞ্জু দাশ (৩৩) ও ৩। অভিনন্দি (২৫)। 


বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, আসামী মোঃ রাসেল (২৮) বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন বালিগ্রাম এলাকার মোঃ আব্দুল মালেক খান এর ছেলে, সঞ্জু দাশ (৩৩) ডিএমপি, ঢাকার বংশাল থানাধীন, সিটি কলোনী এলাকার শংকর দাশের ছেলে এবং অভিনন্দি (২৫) চাঁদপুর জেলার সদর থানাধীন পশ্চিম শ্রী রমেদি এলাকার মৃত চিত্তরঞ্জণ নন্দির ছেলে। আসামীদের বাড়ি ভিন্ন জেলায় হলেও তার দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ ও এর আশেপাশের এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করার পাশাপাশি অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

 

অনুসন্ধানে আরও জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন ও গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন টানবাজার ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহের কাজে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


 

এই বিভাগের আরো খবর