মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২   আশ্বিন ১৯ ১৪২৯

ডিজিটাল বার ভবন নির্মাণে আইনমন্ত্রীর ৩০ লাখ টাকার চেক প্রদান

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২  


নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নতুন ডিজিটাল বার ভবন নির্মাণ কাজ ত্বরান্বিত করতে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক তার ঘোষিত এক কোটি টাকার মধ্যে প্রথম কিস্তির ৩০ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছেন।

 

 

শনিবার (১০ সেপ্টেম্বর) জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট হাসান ফেরদৌস জুয়েল এবং সাধারণ সম্পাদক এডভোকেট রবিউল আমিন রনির কাছে এই চেক হস্তান্তর হয়।

 

 

এ সময় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট হাসান ফেরদৌস জুয়েল আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, নারায়ণগঞ্জের আইনজীবীরা মন্ত্রী মহোদয়ের এই অবদান কোনদিন ভুলবে না। তিনি অতীতের মতো ভবিষ্যতে ও বটবৃক্ষের ছায়া হয়ে আমাদের পাশে থাকবেন এই প্রত্যাশা রইলো।

 

 

সেই সাথে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ যেভাবে উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে, সেই ধারাবাহিকতা বজায় রাখতে আগামীতেও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

 

 

এ সময় তিনি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, এটর্নি জেনারেল এড. এম আমিনউদ্দিন, আইন সচিব মোঃ গোলাম সারওয়ার এবং নারায়নগজ্ঞের মাননীয় জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমানের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

এডভোকেট জুয়েল বলেন, আমরা নারায়ণগঞ্জের আইনজীবীরা চিরঋণী একেএম সেলিম ওসমান এম পি মহোদয়ের কাছে, যার একক অর্থায়নে বার ভবনের দোতলা পযন্ত কাজ সম্পন্ন হয়েছে। তিনি এ পর্যন্ত তিন কোটি দশ লক্ষ টাকা দিয়েছেন। এন.এইচ/জেসি

 

এই বিভাগের আরো খবর