শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৭ ১৪২৯

দশীয় অস্ত্রসহ ছয় কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২১  

কিশোর গ্যাংয়ের সক্রিয় ৬ সদস্য গ্রেফতার করা হয়েছে। মুন্সীগঞ্জ জেলার সদর থানার উত্তর ইসলামপুর পূর্বপাড়া এলাকা হতে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১। গতকাল (১৩ ডিসেম্বর) রাতে এই অভিযান পরিচালনা করে।

 

আটকরা হলো : মুন্সিগঞ্জ সদর থানার উত্তর ইসলামপুর এলাকার ফজলুল হক ফজলের ছেলে ইকরামুল হক রাতুল (২৮), মো. অফিজ উদ্দিনের ছেলে মো. আব্দুল্লাহ হোসেন শুভ (২০), হারুনুর রশীদের  ছেলে মো. ছিহাদ (১৯), মো. আনোয়ার ইসলামের ছেলে আলফাজ আহম্মেদ (২০), আনোয়ার হোসেনের ছেলে ওমর ফারুক (১৯) এবং কাদির বেপারীর ছেলে মোঃ আল আমিন (২২)। অভিযানকালে তাদের হেফাজত হতে ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি কিরিস এবং ২টি রামদা জব্দ করেন।

 

র‌্যাব-১১’র কোম্পানী কমান্ডার উপ-পরিচালক এ কে এম মুনিরুল আলম জানান, উক্ত কিশোর গ্যাং এর সদস্যগণ দীর্ঘদিন ধরে উক্ত এলাকায় কিশোর গ্যাং এর পাশাপাশি নিজেদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার সহ বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে অস্ত্র¿ প্রদর্শন পূর্বক সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল। তাদের কর্মকান্ডে এলাকার সাধারণ জনগন অতিষ্ট ও ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে। এলাকাবাসী তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না।

 

তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। 

এই বিভাগের আরো খবর