মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

দিনব্যাপী মহানগর যুবদলের দোয়া ও খাবার বিতরণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২ জুন ২০২৪  


বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ঘোষিত কর্মসূচির তৃতীয় দিনেও বন্দর থানা ও উপজেলার বিভিন্ন স্পটে দিনব্যাপী আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার ( ১ জুন ) সকাল থেকে থেকে বিকেল পর্যন্ত বন্দর থানা ও উপজেলার বিভিন্ন স্পটে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের দীক নির্দেশনায় অনুযায়ী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

 

 

এসময়ে প্রতিটি স্পটে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা এবং বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। 

 

 

আলীরটেক ইউনিয়ন যুবদলের আহ্বায়ক শরীফ সরদারের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দুপুর বারোটায় আলীরটেক বাজারে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়।  বন্দর থানা যুবদল নেতা পারভেজ খান ও আব্দুল হাকিমের উদ্যোগে বন্দর বাস স্ট্যান্ড এলাকায় বন্দর থানা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয় ।  বন্দর থানা যুবদল নেতা সোহেল মিয়ার উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দুপুরে ২২নং ওয়ার্ডের শাহী মসজিদ এলাকায় দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়।  

 

 

বন্দর উপজেলা যুবদলনেতা ওয়াদুদ সাগরে  উদ্যোগে ধামগড় ইউনিয়নে দোয়া মাহফিল ও তাবারক বিতরণ করা হয়।  সকাল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ সদর, বন্দর থানা ও বন্দর উপজেলার বিভিন্ন স্পটে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অংশগ্রহণ করেন মহানগর যুবদলের আহ্বায়ক আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ।  

 

 

এছাড়াও আরও উপস্থিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আবুল হোসেন রিপন, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, মহানগর যুুুুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, হাবিবুর রহমান মাসুদ, ওয়াদুদ সাগর, মিনহাজ মিঠু, দ্বীন ইসলাম প্রধান, এ এইচ সৌরভ, শফিকুল ইসলাম শফিক, মো. সোহাগ, শাহীন শরীফ, বাদশা, মাসুদ রানা, আরিফ খান, সিফাতুর রহমান রাজু, নিজাম উদ্দিন, সাগর মিয়া প্রমুখ। এন. হুসেইন রনী /জেসি

এই বিভাগের আরো খবর