বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১   আষাঢ় ১১ ১৪২৮

দেওভোগে আলোর সন্ধানের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১১ মে ২০২১  

মানবকল্যাণে নিয়োজিত অরাজনৈতিক সামাজিক সংগঠন আলোর সন্ধানে‘র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১১ মে) বিকেলে নগরীর দেওভোগ পানির ট্যাংকি এলাকায় প্রায় ৩‘শ অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, সেমাই, চিনি ও তেলসহ অন্যান্য খাদ্যপণ্য বিতরণ করে এই সংগঠনটি।

 

এ সময় আলোর সন্ধান সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা শাহ আব্দুল হালিম, বঙ্গসাথী ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাজী আব্দুর রব রনিসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়া উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সদস্য সচিব মোহাম্মদ সালাউদ্দিন পিন্টু।

 

এ বিষয়ে আলোর সন্ধান সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা শাহ আব্দুল হালিম বলেন, ‘আলোর সন্ধান যেহেতু মানবকল্যাণে নিয়োজিত একটি সংগঠন তাই আমরা সব সময় চেষ্টা করি সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। এদিকে এবার করোনার সময় আমরা সংগঠনের পক্ষ থেকে দুটি উদ্দ্যোগ নিয়েছিলাম। এরমধ্যে গত ১০ই মে আমরা লিটন নামে এক ব্যক্তিকে একটি অটোরিক্সা (মিশুক) উপহার দিয়েছি, এবং আজকে প্রায় ৩’শ অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি। আমি মনেকরি, আলোর সন্ধান সামাজিক সংগঠনের প্রতিটি সদস্য ও শুভাকাঙ্খীরা এভাবেই সব সময় মানুষের পাশে থাকবে।

 

সংগঠনের সদস্য সচিব মোহাম্মদ সালাউদ্দিন পিন্টু বলেন, ‘আলোর সন্ধান সামাজিক সংগঠনের পক্ষ থেকে আজ প্রায় ৩’শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী দেয়া হয়েছে। আশা করি সামনেও আমাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে। কারন আমরা চাই এই সংগঠনটির মাধ্যমে সাধারণ মানুষ উপকৃত হোক। এছাড়া আজকে এতগুলো মানুষের মাঝে ঈদ সামগ্রী তুলে দেয়ার পেছনে আমাদের আলোর সন্ধান সংগঠনের প্রতিটি সদস্যে অনেক শ্রম রয়েছে। তাই তাদের সবাইকে এই মহতী কজকে সফল করার জন্য আমার পক্ষ থেকে অভিনন্দন ও ভালোবাসা।

 

এ সময় আলো উপস্থিত ছিলেন আলোর সন্ধান সামাজিক সংগঠনের সদস্য হাবিবুর রহমান ডলার, আব্দুর রাজ্জাক মিঠু, আনিসুর রহমান টিংকু, আশিক সাদাত রিংকু, রিয়াদ হাসান বাবু, মেহের আফরোজ অন্তর, হৃদয় আরেফিন, মাহিন, আফ্রিদি, জাহিদ ও মুন্নাসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

এই বিভাগের আরো খবর