বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১   আষাঢ় ১০ ১৪২৮

দেড় কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার : গ্রেফতার ১

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৭ জুন ২০২১  

নারায়ণগঞ্জ সদর ও রাজধানীর মোহাম্মদপুর হতে পৃথক দুটি অভিযানে দেড় কোটি টাকা মূল্যের ১ কেজি ৪৫০ গ্রাম হেরোইন উদ্ধারসহ মোঃ শাহাবুল হাসান (৩১) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার (৭ জুন) বিকেল ৫টায় র‌্যাব-১১’র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ সম্রাট তালুকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ৬ জুন র‌্যাব-১১’র একটি আভিযানিক দল দুপুর পৌনে ৩টায় নগরীর ডন চেম্বার মোড় এসএ পরিবহন পার্সেল অফিসের গেটের সামনের পাকা রাস্তায় এবং ডিএমপি ঢাকা মোহাম্মদপুর থানাধীন তাজমহল রোডস্থ জননী এক্সপ্রেস পার্সেল সার্ভিস এর সামনে বিকেল সাড়ে ৬টায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীর কাছ থেকে সর্বমোট ১ কেজি ৪৫০ গ্রাম হেরোইন ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

 

বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয় ও সরবরাহ করে আসছিল। অবৈধভাবে বিশেষ কৌশলে পার্সেলের মাধ্যমে বিভিন্ন সময়ে বিভিন্ন দ্রব্যের আড়ালে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলো শাহাবুল হাসান। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইননানুগ কার্যক্রম পক্রিয়াধীন এবং মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর