শনিবার   ৩১ জুলাই ২০২১   শ্রাবণ ১৬ ১৪২৮

না’গঞ্জে কর্মরত সাংবাদিকরা পাচ্ছে প্রধানমন্ত্রীর অনুদান

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের আবেদনের প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রীর সাংবাদিক কল্যাণ তহবিল থেকে জেলায় কর্মরত ৯৫ জন সাংবাদিককে করোনা কালীন সময়ে আর্থিক সহায়তা এবং দুইজন অসুস্থ সাংবাদিকের চিকিৎসা করার  জন্য সর্বমোট ১১ লাখ ৬০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

 

বরাদ্ধকৃত এ অর্থের মধ্যে  প্রবীন সাংবাদিক অহিদুল হক খানের চিকিৎসার জন্য ১ লাখ ৬০ হাজার এবং দৈনিক জনকন্ঠের ষ্টাফ রিপোর্টার খলিলুর রহমানের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা অর্থ সহায়তা করা হয়েছে। 

 

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম এবং সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ জানান, জেলা সাংবাদিক ইউনিয়নের আবেদনের প্রেক্ষিতে জেলায় কর্মরত ৯৫ জন সাংবাদিকের জন্য সাংবাদিক কল্যান ট্রাষ্ট থেকে প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট ৯ লাখ ৫০ হাজার টাকার অনুদান দেয়া হয়েছে। এছাড়াও দুইজন অসুস্থ সাংবাদিককে চিকিৎসার জন্য ২ লাখ ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন। 

 

তারা জানান, এ বছর মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া করোনাকালীন সময়ে নারায়ণগঞ্জে কর্মরত সাংবাদিকদের সহায়তার জন্য দ্বিতীয় দফায় সর্বমোট ১১ লাখ ৬০ হাজার টাকার অর্থ বরাদ্দ পাওয়া গেছে। এর আগে ২০২০ সালের নভেম্বর মাসে প্রথম দফায় ৫০ জন সাংবাদিকদের জন্য ৫ লাখ টাকা প্রদান করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সকল সদস্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
 

এই বিভাগের আরো খবর