মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

না.গঞ্জ-৩, আসনে নৌকার মনোনয়ন কিনেছেন দুই সহোদরসহ ৪ জন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২৩  

 

নৌকা প্রতীক নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে নারায়ণগঞ্জ-৩, সোনারগাঁ আসনের জন্য প্রথমদিনই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দুই সহোদরসহ ৪ জন।

 

 

তারা হলেন, সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দীপ, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য দীপক কুমার বনিক দীপু, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ও তার সহোদর সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান মো. বাবুল ওমর বাবু।

 

 

গতকাল শনিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন। জানা গেছে, সোনারগাঁ আসনে নৌকার মনোনয়ন প্রতিযোগীতায় অনেকটাই এগিয়ে রয়েছেন এরফান হোসেন দীপ।

 


মনোনয়ন প্রাপ্তির বিষয়ে দীপক কুমার বনিক বলেন, আওয়ামী লীগ দেশের প্রাচিন সংগঠন। এই দলের মনোনয়ন কেনা সত্যিই ভাগ্যের বেপার। সোনারগাঁয়ের উত্তরাঞ্চলের মানুষ সব সময় মনোনয়ন থেকে বঞ্চিত হয়েছে। যারা মনোনয়ন পেয়েছে, তারা বেশিরভাগই দক্ষিনাঞ্চলের।

 

 

এবার যদি আমাকে মনোনয়ন দেয়া হয়, তাহলে উত্তরাঞ্চলের ৭টি ইউনিয়নের মানুষের ভাগ্য পরিবর্তনে আমি কাজ করে যাবো। এবার মনোনন দেয়ার বিষয়টি তো নেত্রীর হাতে। তিনি যে সিদ্ধান্ত নিবেন তাই। দলিয় সিদ্ধান্তের বাইরে আমি কখনো যাইনি, যাবোও না।

 


এবিষয়ে চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, আজকে আমি মনোনয়ন ফরম কিনেছি। আমি আশা করছি নেত্রী আমাকে মনোনয়ন দিবেন। তারপর নির্বাচনের নিয়ম অনুযায়ী আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে এমপি নির্বাচন করবো।

 


আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা আগামী মঙ্গলবার (২১ নভেম্বর) পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন। আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম ৫০ হাজার টাকা।

এই বিভাগের আরো খবর