মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

নাজিমউদ্দিন ভূঁইয়া কলেজে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী 

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ২ মার্চ ২০২৩  


বন্দর উপজেলার মদনপুরে অবস্থিত নাজিমউদ্দিন ভূঁইয়া কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে।

 

 

ক্রীড়া প্রতিযোগিতা শেষে (১ মার্চ) বুধবার দুপুর ১২টায় কলেজের অডিটোরিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়ার প্রাক্কালে প্রধান অতিথির বক্তব্যে অত্র কলেজের গভর্নিং বডির সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া বলেন, 'লেখাপড়ার পাশাপাশি তোমাদেরকে খেলাধুলা ও সাংস্কৃতিক বিষয়েও মনোযোগ দিতে হবে।

 

 

কারণ খেলাধুলা করলে শরীর ও মন প্রফুল্ল থাকে। তোমরা ভালোভাবে লেখাপড়া করে, ভালো ফলাফল অর্জন করে ও জীবনে প্রতিষ্ঠিত হয়ে মা বাবা এবং এই কলেজের সুনাম বৃদ্ধি করবে এই আমাদের চাওয়া। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে তোমরা অনুসরণ করবে।

 

 

তোমরা প্রত্যেকে এই মহান নেতার মত পরিশ্রমী, সাহসী ও দেশপ্রেমিক হবে, সেই প্রত্যাশা ও সবার জন্য শুভকামনা জানাচ্ছি'।  অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সামছুল হকের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক আব্দুল আউয়াল ভূঁইয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অত্র কলেজের গভর্নিং বডি’র অভিভাবক সদস্য মনিরুল ইসলাম মনু। 

 

 

কাজী কবির হোসাইন, হিতৈষী সদস্য নাজিম উদ্দিন, শিক্ষানুরাগী সদস্য এডভোকেট আল-মামুন ভূঁইয়া, সহযোগী অধ্যাপক নিজামউদ্দিন চৌধুরী, মিজানুর রহমান, আব্দুল হান্নান খাঁন ও ইয়াসমিন আরা বেগম। 

 

 

মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক অভিভাবক সদস্য মুসলিম প্রধান সহ অত্র কলেজের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি  ও অন্যান্য  অতিথিবৃন্দ।  এন.হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর