মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

নান্দু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২৪  


সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে নান্দু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে গরীব, দুঃস্থ ও অসহায়  ৪শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি উওরপাড়াস্থ মাদবর ভিলা নান্দু মিয়া ফাউন্ডেশনের  প্রতিষ্ঠাতা আনর আলী মাদবরের নিজ বাস ভবনে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও আরো ১শত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়।

 

 

দলিল লেখক মোহাম্মদ আককাছ আলী ও মোহাম্মদ হাবিবুল্লাহ হাবিরের সার্বিক তত্ত্ববধায়নে উক্ত ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নান্দু মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আনর আলী মদরব, নান্দু মিয়া ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব, হাজী নূর মোহাম্মদ সুরুজ, ফারুক হোসেন চাঁনু, হাজী দুলাল হোসেন, মোক্তার হোসেন, চাঁন মিয়া, মোহাম্মদ শামসুজ্জুহা, সোহেল সিরাজ, শাহ জাহান, শরীফ হোসেন, মামুন, রাতুল, সুমন ও জিসান মাদবর প্রমূখ। দোয়া ও মিলাদের মধ্য দিয়ে এ ঈদ সামগ্রী বিতরণ শুরুকরা হয়।  

 

 

দোয়া পরিচালনা করেন বায়তুল আকসা জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা নাছির উদ্দিন। এসময় নান্দু মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আনর আলী মদরব বলেন আমাদের এ ফাউন্ডেশনের মাধ্যমে আজকে আপনাদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হলো। ভবিৎসতেও আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে। এই ফাউন্ডেশনের মাধ্যমে আমাদের এলাকার গরীব, অসহায় মৃতব্যাক্তির কাফনের কাপরের ব্যবস্থা করব। আমরা আমাদের এলাকায় একটি বৃদ্ধাশ্রম করব। আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন এই ফাউন্ডেশনের মাধ্যমে এলাকার অসহায় মানুষের পাশে থেকে সব সময় সেবা করতে পারি। এন.হুসেইন রনী / জেসি

এই বিভাগের আরো খবর