বুধবার   ১২ মে ২০২১   বৈশাখ ২৯ ১৪২৮

নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ ২ দিন থাকবে না গ‍্যাস

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২১  

নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় শনিবার ১০ এপ্রিল ও রোববার ১১ এপ্রিল গ্যাস সঙ্কট থাকবে বলে জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। তিতাস গ্যাস কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে জানায়, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানির নারায়ণগঞ্জ শহরসহ ফতুল্লা থানার আশেপাশের এলাকা ও মুন্সিগঞ্জ জেলার গ্যাস সরবরাহের বাখরাবাদ - সিদ্ধিরগঞ্জ প্রধান সঞ্চালন পাইপ লাইনের পিগিং কাজের জন্য আগামী ১০ এপ্রিল শনিবার ও ১১ এপ্রিল রােববার সকাল ৬ টা থেকে রাত ১০ টা পর্যন্ত সময় নির্ধারণ করা হয়েছে ।

 

উল্লেখ্য সময়ে জোবিঅ - নারায়ণগঞ্জ , জোবি - ফতুল্লা এবং জোবিঅ - মুন্সিগঞ্জ এর আওতাধীন বিভিন্ন এলাকায় গ্যাস বিতরণ পাইপ লাইনে স্বল্প চাপ বিরাজমান থাকবে । যার ফলে সকল শ্রেণীর গ্রাহক প্রান্তে সাময়িকভাবে গ্যাস সরবরাহ ব্যাঘাত হতে পারে । সফলভাবে কাজটি সম্পাদন শেষে গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে । সাময়িক অসুবিধার জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত । এ ব্যাপারে সর্ব সাধারণের ঐকান্তিক সহযােগিতা একান্তভাবে কাম্য ।

তিতাস নারায়ণগঞ্জ এর ডেপুটি ম্যানেজার ইঞ্জিনিয়ার শাকিল মন্ডল বলেন, শনিবার এবং রােববার দুইদিন সিদ্ধিরগঞ্জে যে লাইন যেটা দিয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্যাস আসে । ওই লাইনে ময়লা থাকার কারণে পরিষ্কার করা হবে । যে কারণে গ্যাস সর্বরাহ বন্ধ থাকবে ।

এই বিভাগের আরো খবর