সোমবার   ২৬ জুলাই ২০২১   শ্রাবণ ১১ ১৪২৮

নারায়ণগঞ্জ ফ্রেমিং প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৫ জুন ২০২১  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাাসনের উদ্যোগে আয়োজিত ট্যুরিস্ট ফটো অ্যালবাম (নারায়ণগঞ্জ  ফ্রেমিং) প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করা হয়েছে। গতকাল রোববার বিকেল তিনটায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলন করে ফলাফল প্রকাশ করেন জেলা প্রশাসক  মো. মোস্তাইন বিল্লাহ। ফলাফল প্রকাশের পর বিজয়ী  প্রত্যেককে ঘোষিত অর্থ ও সনদ এবং সম্মামনা ক্রেষ্ট তুলে দেন তিনি।

 

প্রতিযোগিতায়  প্রথম পুরষ্কার ৫০ হাজার টাকা পেয়েছেন, ফটো সাংবাদিক নিতাইগঞ্জের তন্ময় দাস। দ্বিতীয় পুরস্কার ৪০ হাজার টাকা পেয়েছেন দৈনিক সংবাদ পত্রিকার ফটো সাংবাদিক প্রণব কৃষ্ণ রায়। তৃতীয় পুরস্কার ৩০ হাজার টাকা পেয়েছেন সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার জাহিদ আলম অপু নামে এক শিক্ষার্থী। এছাড়াও নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক যুগের চিন্তার সিনিয়র ফটো-সাংবাদিক কে.এইচ মিলন ৬ষ্ঠ হয়েছেন। অন্যান্য বিজয়ী  প্রত্যেককে ষোষিত অর্থ ও সনদ এবং সম্মামনা ক্রেষ্ট প্রদান করা হয়।

 

উল্লেখ্য, প্রতিযোগীতায় দেশের বিভিন্ন জেলার ৭১০ জন আলোকচিত্রী অংশ নেন। সকলে মিলে তিন হাজারের বেশি ছবি জমা দেন। ছবি মূল্যায়ন কমিটির আহŸায়ক অতিরিক্ত  জেলা  প্রশাসক (শিক্ষা ও আইসিটি) যাচাই-বাছাই করে ২০০ ছবি চূড়ান্ত করেন। এসব ছবির মধ্যে একই আলোকচিত্রীর একাধিক ছবি নির্বাচিত হয়। ফলে নির্বাচিত সংখ্যা ২০০ হলেও বিজযী প্রতিযোগীর সংখ্যা হয় ৯৬ জন।

এই বিভাগের আরো খবর